Date : 2024-02-24

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ‘শুভ বিবাহ উৎসব ২০২৪”

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স নিয়ে এসেছে ‘শুভ বিবাহ উৎসব’। ১৭ জানুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি ২০২৪ পর্যন্ত এই উৎসবের আয়োজন হতে চলেছে। ‘শুভ বিবাহ উৎসব’- ভারতীয় ঐতিহের এই উদযাপন ২০০৯ সালে আগরতলায় শ্যাম সুন্দর কোং জুয়েলার্স সাফল্যের সঙ্গে সূচনা করে। পরে কলকাতার কয়েকটি প্রধান আবাসন ও বিশিষ্ট সামাজিক ক্লাবও এই কর্মকাণ্ডে যুক্ত হয়েছে। এরপর যত সময় গড়িয়েছে ততই এই উৎসবের মান ও জনপ্রিয়তা আরও বেড়েছে। এই উদ্যোগের উদ্দেশ্য হল, ভারতীয় ঐতিহ্যের উদযাপন করা ও বিয়ের মরসুম উপলক্ষে গ্রাহকদের জন্য বিয়ের গয়নার নতুন সম্ভার নিয়ে আসা I
এবারের আয়োজন আরো বিশেষ হতে চলেছে। এই বছর সোনা এবং হিরের বিয়ের গয়নার এক সম্পূর্ণ নতুন সংগ্রহ নিয়ে আসা হয়েছে। যা শুধুমাত্র বিয়ের মরসুমের জন্য বিশেষভাবে ডিজাইন এবং কারুকাজ করা হয়েছে।

এই উৎসব উদযাপন করার জন্য গ্রাহকদের জন্য লাকি ড্র, উপহার আর বিশেষ আকর্ষণীয় অফারও রাখা হয়েছে …

রয়েছে সোনার গয়না তৈরির মজুরিতে ২০% ছাড়।
হিরের গয়না তৈরির মজুরিতে ৫০% ছাড়।
হিরের গয়নার কেনাকাটায় হিরের দামের ওপর থাকছে ৭% ছাড়।
প্রতি সপ্তাহের লাকি ড্রতে থাকছে হিরে বসানো স্বর্ণ মুদ্রা।
মরসুমের মেগা ড্র-এ থাকছে সুন্দর হিরের নেকলেস।
এছাড়া প্রতিটি ক্রয়ের সঙ্গে থাকছে নিশ্চিত উপহার।

আর সব কিছুই আয়োজন করা হয়েছে বিয়ের মরসুমের জন্য।

শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এই উপলক্ষে এক স্পেশাল প্রিভিউয়ের আয়োজন করেছিল। যেখানে সোনা ও হিরের গয়নার এবছরের ‘শুভ বিবাহ সম্ভার’ সকলের সামনে তুলে ধরা হয়। এছাড়া যেসব অফার, ছাড় আর লাকি ড্র রাখা হয়েছে সে সম্পর্কে সবাইকে জানানো হয়।

শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ডিরেক্টর অর্পিতা সাহা বলেন, “আসলে ভারতীয় বিবাহ অনুষ্ঠান হল একটি পরম্পরা ও আবেগ। এর সঙ্গে জুড়ে থাকে এক অদ্ভুত রোমান্টিসিজম। তাই আমরাও শুভ বিবাহ উৎসবের সময় সবসময়ই ‘ব্রাইডাল জুয়েলারি উইথ সেন্টিমেন্টস অ্যাটাচড’-এর কথা বলি, কারণ সকলের কাছেই বিয়ের এক আলাদা অনুভূতি রয়েছে। যা হৃদয়ের অন্তরে খুব সযত্নে সাজানো থাকে। আর এজন্যই আমাদের এই প্রয়াস খুবই বিশেষ।”

সংস্থার আরেক ডিরেক্টর রূপক সাহা বলেন,”বিয়ের মরসুমে আমাদের ‘শুভ বিবাহ উৎসব‘ হলো ভারতীয় ঐতিহ্যের এক বর্ণময় উদযাপন। ২০০৯ সালে আগরতলা শাখায় একটি ইন-স্টোর উপস্থাপনা দিয়ে এটি শুরু হয়েছিল। কলকাতার কয়েকটি প্রধান আবাসন এবং বিশিষ্ট সামাজিক ক্লাবের সঙ্গে পরে যুক্ত হয়। এই উৎসব এখন একটি বার্ষিক উদযাপন হয়ে উঠেছে।” তিনি বলেন, “এই বছরের সংস্করণটি আরো বিশেষ। এবারের আয়োজনের মধ্যে রয়েছে সোনা ও হিরের গয়না তৈরির মজুরিতে বিশেষ ছাড় সহ অফার, প্রতিটি ক্রয়ের সাথে নিশ্চিত উপহার, সাপ্তাহিক লাকি ড্র আর মরসুমের মেগা ড্র।”

‘ শুভ বিবাহ উৎসব’ অফারটি শ্যাম সুন্দর কোং জুয়েলার্স- এর ত্রিপুরার আগরতলা ও উদয়পুর শোরুম ছাড়াও কলকাতার সব ( গড়িয়াহাট, বেহালা ও বারাসাত) শোরুমেও ১৭ জানুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি,২০২৪ পর্যন্ত চলবে।