Date : 2024-04-13

বনি সেনগুপ্ত এর নতুন কিচেন। সঙ্গী হয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার৷ আসছে নতুন ছবি “রবিন’স কিচেন”।

সাংবাদিক : রাকেশ নস্কর – নতুন গল্পে একসাথে জুটিতে আসছে অভিনেতা বনি সেনগুপ্ত ও অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। ছবির নাম “রবিন’স কিচেন”। ইতিমধ্যে ছবির শ্যুটিং শেষ হয়ে গিয়েছে কলকাতা শহরে। ছবির পরিচালনার দ্বায়িত্বে রয়েছেন পরিচালক বাপ্পা।

ছবিতে রবিন এর চরিত্রে দেখা যাবে অভিনেতা বনি সেনগুপ্ত কে। অন্যদিকে বনি সেনগুপ্ত এর বিপরীতে নীহারিকার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার কে। ছবিতে আরো দুটি মুখ্য চরিত্রে অভিনয় করছেন সান্তনু নাথ ও সাশ্রীক গাঙ্গুলী।

গল্পের হিরো রবিন, একটা ক্যাফে খুলেছে, যার নাম – রবিনস কিচেন। তার সবসময়ই শখ ছিল ছোটবেলায় তার মায়ের হাতে খাওয়া একটা স্পেশাল চিকেন ডিশ তৈরি করে লোককে খাওয়ানো – চিজি তন্দুরী চিকেন। সেইমত ক্যাফেতে সেই স্পেশাল ডিশটি তৈরি করে সে জনপ্রিয়ও হয়ে ওঠে। কিন্তু পাড়ার লোকাল নেতা অরিত্রর চোখ পড়ে যায় তার এই উন্নতিতে, সে ক্রমশঃ রবিনকে চাপ দিতে থাকে বিভিন্ন ভাবে। এরই মধ্যে ব্যবসার কাজে রবিনকে চলে যেতে হয় ব্যাঙ্গালোর। এই সুযোগে অরিত্র ক্যাফেটা হাতিয়ে নেওয়ার প্ল্যান করে এবং রবিনের প্রেমিকা নীহারিকাকে অপহরণ করে নিয়ে যায়। এইবার রবিন কীকরে এর বদলে নেবে সেই নিয়েই সিনেমার গল্প।