Date : 2024-02-20

Pariah : পূর্ব ভারতের সিনেমার ইতিহাসে প্রথমবার। তিলোত্তমায় তাক লাগাল পারিয়া ছবির ১১০ ফুটের পোস্টার।

রাকেশ নস্কর,সাংবাদিক : পূর্ব ভারতের সিনেমা জগতে এই প্রথমবার। ১১০ ফিট সিনেমার কাট আউট উন্মোচন। সকাল হতেই অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের এত বড় কাট আউট দেখে চমকে গিয়েছে সবাই নেটপারাতে। পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের ছবি “পারিয়া” এর এই অভিনব প্রয়াস শুধু পারিয়া টিমের গর্ব নয়, পুরো বাংলা সিনেমার গর্ব। পুরোপুরি ভিন্ন লুকে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে এই ছবিতে দেখা যাচ্ছে। বৃহস্পতিবার কলকাতা শহরে দিনের আলো ফুটতেই সবার চোখে “পারিয়া” সিনেমার ১১০ ফিট কাট আউট।

ইতিমধ্যেই পোস্টার প্রকাশ নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অভিনেতা বিক্রম ঘোষ। পোস্টার প্রকাশ করে জানিয়েছেন, পারিয়া ছবিটি তাঁদের জন্য যারা পশুপ্রেমী। বা পথ কুকুরদের উদ্দেশ্য করে।যারা প্রতিনিয়ত অত্যাচারের শিকার হয়। এই ছবি মানুষের মধ্যে সচেতনতা তৈরি করবে বলে আশাবাদী বিক্রম চট্টোপাধ্যায়।

এছাড়াও ছবির বৃহত্তম পোস্টারের বিষয় বিক্রম কৃতজ্ঞতা জানান ছবির প্রযোজক সংস্থা ও সহযোগীদের। এর আগে এই ধরণের পোস্টার পূর্ব ভারতের কোনও সিনেমার হয়নি। ছবির পরিচালনা করেছেন তথাগত মুখোপাধ্যায়। ছবিতে বেশিরভাগ পশুপ্রেমীরা কাজ করেছেন। শ্রীলেখা মিত্র, তথাগত মুখোপাধ্যায়, বিক্রম চট্টোপাধ্যায়কে বহুবার দেখা গিয়েছে পশুপ্রেমীদের নিয়ে নানান কর্মসূচি। এবার মাধ্যমে পশুপ্রেমের গল্প ফুটিয়ে তুলবেন সেলুলয়েডে।