Date : 2024-05-26

বন্ধুত্ব, প্রেম পার্বণ পার করে রাতুলের সঙ্গে বিয়ের পিঁড়িতে সিঙ্গল মাদার রূপাঞ্জনা মিত্র

রাকেশ নস্কর , সাংবাদিক : ছয় বছরের প্রেমের পর অবশেষে বিয়ের পিঁড়িতে অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র ও রাতুল মুখোপাধ্যায়। ১৯ এপ্রিল কলকাতার এক হোটেলে বিয়ে সারবেন রূপাঞ্জনা –রাতুল। এর আগে ২৩ ফেব্রুয়ারি দার্জিলিংয়ে বাগদান সেরে এসেছেন দুজনে। খুব ঘনিষ্ঠ মানুষজনেরা রূপাঞ্জনা ও রাতুলের বিয়েতে উপস্থিত থাকার কথা রয়েছে। হিন্দু মতেই একদিনের মধ্যেই সব রীতিরেওয়াজ মেনে বিয়ে সারবেন দুজনে বলে জানা যাচ্ছে।
এতদিন সিঙ্গল মাদার হিসেবেই জীবনযাপন করছিলেন রূপাঞ্জনা। নিজের সন্তান রিয়ানকে ২০১৭ সাল থেকে একাই দায়িত্ব নিয়ে বড় করেছেন অভিনেত্রী। তবে বিয়ে নিয়ে কোনও সমস্যাই নেই পরিবারে। কারণ রাতুল টলিপাড়ার পরিচিত শিল্পী। কর্মজীবনেই দুজনের আলাপ। বন্ধুত্ব থেকে প্রেমে পরিবর্তন হয় তাঁদের সম্পর্ক। নিজের রিলেশনশিপ স্টেটাস লুকিয়ে রাখেননি কোনওদিন রূপাঞ্জনা। সন্তান রিয়ানেরও এই সম্পর্ক ও বিয়েতে পূর্ণ সম্মতি রয়েছে।

শুধু তাই নয়, রাতুল-রূপাঞ্জনার বাগদান পর্বে দার্জিলিংয়ে উপস্থিত ছিলেন রিয়ান। সংবাদমাধ্যমকে রূপাঞ্জনা জানিয়েছিলেন, নতুন শুরুর চিন্তাভাবনা করেছিলেন ছেলে রিয়ানের কথা মাথায় রেখেই। রাতুল ও রিয়ানের সুন্দর বন্ধুত্বের সম্পর্ক । একেঅপরকে ‘চ্যাম্প’ বলে ডাকেন দুজনে। তিনজন একসঙ্গে হলে আর কোনও কাউকে প্রয়োজন পরে না। রিয়ানের সঙ্গে আলাপ আলোচনা করেইই রূপাঞ্জনা রাতুলের সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন বলে জানিয়েছেন।