Date : 2024-05-26

দৈনিক রাশিফল , ১৯ এপ্রিল, ২০১৪ শুক্রবার

প্রবীর মুখার্জি ;- মেষ রাশি –ফেলে রাখা কাজ আজ শেষ করে ফেলুন। নতুন কোনও কাজে হাত দিতে আজ বাধা নেই। কোনও লোভনীয় প্রস্তাব পেতে পারেন। ব্যবসায় লাভের সম্ভাবনা।

বৃষ রাশি  –ব্যবসায় অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা।কোনও কাজে হাত দেওয়ার আগে ভাবনা চিন্তা করে নিন। অন্ধ বিশ্বাসের মাশুল দিতে হতে পারে। ব্যবসায় বিঘ্ন না থাকলেও নতুন বিনিয়োগ না করাই শ্রেয়।

মিথুন রাশি – ভেবে চিন্তে ব্যবসায় বিনিয়োগ করুন। বড়দের কথা শুনে চলার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে চাপ থাকলেও তা কাটিয়ে উঠতে পারবেন । প্রয়োজনীয় কাজ এদিনই শেষ করুন।

কর্কট রাশি  — দূরের কোনও আত্মীয় বন্ধুদের সঙ্গে যোগাযোগ হতে পারে। পৈতৃক সম্পত্তি লাভ হতে পারে আপনার। কর্মক্ষেত্রে ব্যস্ততা বাড়বে। ব্যবসায় দ্রুত উন্নতির সম্ভাবনা।

সিংহ রাশি  –সৃষ্টিশীল কাজের সঙ্গে যাঁরা জড়িত, তাদের উন্নতি সম্ভব। আয় ভালোই হবে। ব্যবসায় অভাবনীয় সাফল্যলাভ। শিল্পীদের ক্ষেত্রে দিনটি বিশেষ শুভ।

কন্যা রাশি – আজ কর্মক্ষেত্রে চাপ থাকলেও তা কাটিয়ে উঠতে পারলে আপনারই লাভ।কোনও বিষয়ে তাড়াহুড়ো করা উচিত হবে না। কর্মে পদমর্যাদা বৃদ্ধির সম্ভাবনা। সেই সঙ্গে আর্থিক উন্নতিও অসম্ভব নয়।

তুলা রাশি  –গুরুত্বপূর্ণ কাজে হাত দিতে পারেন। কর্মে আত্মবিশ্বাস। ব্যবসায় উন্নতি। পাওনা টাকা আদায় করতে পারেন। প্রলোভন এড়িয়ে না চললে আপনারই ক্ষতি।

বৃশ্চিক রাশি  — চাকরিপ্রার্থীদের কাছে দিনটি শুভ। কর্মক্ষেত্রে তৎপরতা বাড়বে। বাড়বে দায়িত্ব। ব্যবসায় লাভবান হওয়ার সম্ভাবনা।

ধনু রাশি  –ভাগ্যের সহায়তায় আপনি ক্ষমতার উচ্চশিখরে পৌঁছে যেতে পারেন। কর্মক্ষেত্রে প্রভূত উন্নতির সম্ভাবনা। পরীক্ষার্থীদের কাছে দিনটি শুভ।ব্যবসায় উন্নতির সম্ভাবনা।

মকর রাশি  –কাজের তালিকা তৈরি করে কাজ করার চেষ্টা করুন। ব্যবসায় ঝুঁকি নেওয়া আজ উচিত হবে না। মানসিক চাপ থাকলেও তা কাটিয়ে উঠতে পারলে আপনি লাভবান হবেন।

কুম্ভ রাশি – ব্যবসায় লাভবান হওয়ার সম্ভাবনা। কর্মক্ষেত্রে সম্মান ও ক্ষমতা বৃদ্ধি। জমি জমার ব্যবসায়ীদের লাভবান হওয়ার সম্ভাবনা।

মীন রাশি  –ফাটকায় লাভবান হতে পারেন। কর্মক্ষেত্রে অনায়াশ সাফল্যের সম্ভাবনা। প্রলোভনে পা না দেওয়াই ভাল। কারো কাছে প্রতারিত হওয়ার সম্ভাবনা।