Date : 2024-05-26

দৈনিক রাশিফল , ২১ এপ্রিল, ২০১৪ রবিবার

প্রবীর মুখার্জীঃ মেষ রাশি – পৈতৃক সম্পত্তিলাভের যোগ রয়েছে। ব্যবসায় লাভের সম্ভাবনা। কর্মস্থলে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা। আজ কোনও সুখবর পেতে পারেন।

বৃষ রাশি  –অপ্রত্যাশিত লাভের সম্ভাবনা। বিশ্বাস করে ঠকতে পারেন। শত্রুরা সক্রিয় থাকলেও আপনার আত্মবিশ্বাসের কাছে পেরে উঠবে না। অচেনা মানুষের সঙ্গ এড়িয়ে চলুন। প্রলোভনে পা দেবেন না।

মিথুন রাশি – সংযমই আপনার জীবনে সুস্থতা ও সাফল্য এনে দেবে। কর্মস্থলে চাপ থাকলেও চিন্তার কোনও কারণ নেই। আলোচনা করে বিনিয়োগ করলে ব্যবসায় প্রভূত উন্নতির সম্ভাবনা।

কর্কট রাশি  –ব্যবসায় বিনিয়োগের আগে গুরুজনদের সঙ্গে আলোচনা করে নিন। পরিকল্পনা করে কাজ করলে কর্মস্থলে উন্নতির সম্ভাবনা। দীর্ঘদিনের আটকে থাকা পাওনা পেতে পারেন।

সিংহ রাশি  — আত্মবিশ্বাসই আপনাকে এগিয়ে নিয়ে যাবে অনেক দূর।ব্যবসায় সাফল্য যোগ। কর্মস্থলে উন্নতির সম্ভাবনা। দূরের কোনও বন্ধু বা আত্মীয়ের সঙ্গে যোগাযোগের সম্ভাবনা।

কন্যা রাশি – অযথা তাড়াহুড়ো করে ভালো সুযোগ হাতছাড়া হতে দেওয়া উচিত হবে না। ধৈর্য্য ধরে সময়ের জন্য অপেক্ষা করুন। সবুরে মেওয়া ফলে। চেষ্টা চালিয়ে যান। উন্নতি হবেই। ব্যবসায় ঝুঁকি নেওয়া এখনই উচিত হবে না।

তুলা রাশি  — কাজে অবহেলা না করলেই ভালো। কর্মক্ষমতা বাড়ানোর প্রয়োজন। পরিকল্পনা করে কাজ করুন। শত্রু থেকে সাবধান। ব্যবসা গতানুগতিক।  

বৃশ্চিক রাশি  –কর্মস্থলে উন্নতির সম্ভাবনা। সহকর্মীদের সহযোগিতায় কর্মস্থলে উন্নতির সম্ভাবনা। উর্দ্ধতন কর্তৃপক্ষের সুনজরে পড়তে পারেন। কর্মস্থলে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা। ব্যবসায় লাভবান হতে পারেন।

ধনু রাশি  –আলোচনা করে কাজ করলে সফল হওয়ার সম্ভাবনা। কর্মস্থলে উন্নতির সম্ভাবনা। আপনার প্রভাব-প্রতিপত্তি বাড়বে। সামাজিক কাজে অংশগ্রহণ করতে পারেন। ব্যবসায় লাভের সম্ভাবনা প্রবল।

মকর রাশি  — কর্মস্থলে সম্মান বৃদ্ধির সম্ভাবনা। কাজের চাপ থাকলেও আপনি যথাসময়ে কাজ শেষ করতে পারবেন। কর্মপরিকল্পনা ঠিক মতো করতে পারলে আপনার সাফল্য কেউ আটকাতে পারবে না। ব্যবসায় ভালো সুযোগের সম্ভাবনা।

কুম্ভ রাশি –  বন্ধুমহলে কথাবার্তায় সতর্ক থাকুন। পারিবারিক দায়িত্ব পালন করতে হতে পারে। ব্যবসা গতানুগতিক। বিনিয়োগের আগে চিন্তা ভাবনার প্রয়োজন।

মীন রাশি  –সহকর্মীদের সহযোগিতায় কাজের চাপ কমবে। নিজের লক্ষ্যে অবিচল থাকলে আপনার উন্নতি অসম্ভব নয়। অংশীদারি ব্যবসায় লাভবান হতে পারেন। তবে নতুন বিনিয়োগের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করতে হবে।