Date : 2024-05-26

রায় নিয়ে জোর তরজা অভিজিৎ কল্যাণের

ঋক পুরকায়স্থ, সাংবাদিক: এসএসসি নিয়োগ নিয়ে হাই কোর্ট এর রায়ের পর চাকরিপ্রার্থীদের মঙ্গল কামনায় মন্দিরে পূজো দিলেন প্রাক্তন বিচারপতি এবং বর্তমান বিজেপির তমলুকের প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। তিনি পুজো দিয়ে বলেন, যে সমস্ত যোগ্য চাকরিপ্রার্থীদের মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার চাকরি থেকে বঞ্চিত করেছেন তাদের সকলের মঙ্গল কামনা করি। তিনি মনে করেন রাজ্য সরকার হাইকোর্টের রায় মেনে নিয়ে যোগ্য চাকরিপ্রার্থীদের দ্রুত চাকরি দেবেন।

এরপরই অভিজিৎ গঙ্গোপাধ্যাযের মন্তব্যকে কটাক্ষ করেন শ্রীরামপুরে তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “অভিজিৎ গঙ্গোপাধ্যায় আমার বিরুদ্ধে বলেছেন আমি শুনেছি। ও একটা অশিক্ষিত আইনজীবী ছিল। কে কি করে হাইকোর্টের আইনজীবী হয়েছিল সেটাই এখন অনেক আইনজীবীর মনে প্রশ্ন।” এছাড়াও অভিজিৎ গঙ্গোপাধ্যায় কে চ্যালেঞ্জ করেন শ্রীরামপুরে তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন অভিজিৎ গঙ্গোপাধ্যায় কতটা আইন জানে সেটা তিনি দেখতে চান। এছাড়াও তিনি বলেন, “মুখ দিয়ে ভালো করে কথা বলতে পারেনা। ধান্দাবাজ বিচার ব্যবস্থার কলঙ্ক, এরা দেশের কলঙ্ক।”

তবে এরপরই প্রতিক্রিয়া দেন কুনাল ঘোষ। তিনি বলেন, “পার্থ চট্টোপাধ্যায় পাপ করেছেন, ভোটের মুখে তার ফল ভুগতে হচ্ছে দলকে।”

সোমবার রায়গঞ্জে দলীয় প্রার্থী কৃষ্ণ কল্যাণীর প্রচারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সভা মঞ্চ থেকে বলেন, “বিজেপির বিচারালয়। বিজেপির লোকেদের এখানে বসিয়েছে। এই রায় বেআইনি। শীর্ষ আদালতে যাব।”