Date : 2024-05-26

Loksabha Election 2024 : প্রথম দফার ভোটেই তৃণমূলের অভিযোগ

ঋক পুরকায়স্থ, সাংবাদিক: উত্তরবঙ্গের তিনটি আসনে ভোট। কোচবিহার, আলিপুরদুয়ার ও জলপাইগুড়ি। তবে এই ভোট উৎসবের সময় রাজ্যের এই তিনটি আসনেই অশান্তির ছবি সকাল থেকেই ধরা পড়ছে। তবে আজ সকাল থেকেই তৃণমূল কংগ্রেসের তরফ থেকে নানান অভিযোগ আসছে বিজেপির বিরুদ্ধে।

আলিপুরদুয়ারের তুফানগঞ্জের বড়কোদালির 2 নম্বর ওয়ার্ডের 9/227 নম্বর বুথে বিজেপির বিরুদ্ধে তৃণমূলের বুথ সভাপতিকে মারধরের অভিযোগে উঠছে।

আলিপুরদুয়ারের তুফানগঞ্জের 226 ও 227 নম্বর বুথে বিজেপি কর্মী সমর্থকরা বুথের বাইরে আগ্নেয়াস্ত্র নিয়ে ভোটারদের ভয় দেখাচ্ছে এমনটাও অভিযোগ করছে তৃণমূল কংগ্রেস।

কোচবিহারের নাটাবাড়িতে বিজেপি কর্মী সমর্থকরা ভোটারদের ভয় দেখাচ্ছে এবং বাড়ি থেকে বেরিয়ে ভোট দিতে দিচ্ছে না। কোচবিহার দক্ষিণের ফালিমারি গ্রামপঞ্চায়েতের 4 নম্বর বুথে বিজেপি কর্মীরা ভোটারদের ভয় দেখাচ্ছে ও হুমকিও দিচ্ছে।

কোচবিহারের ভেটাগুড়ি গ্রামপঞ্চায়েতের তৃণমূলের ব্লক সভাপতি অনন্ত বর্মন বিজেপির দ্বারা আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কোচবিহারের দিনহাটায় বিজেপি নেতা রতন বর্মন, অজিত মহন্ত এবং হিরন মহান্তর বিরুদ্ধে বোমা মজুত ও তৃণমূলের বুথ সভাপতির উপর হামলার উভিযোগ উঠেছে।

কোচবিহার নাটাবাড়ির জিরানপুর গ্রাম পঞ্চায়েতের 217 নম্বর বুথে বিজেপি কর্মীরা বুথের বাইরে জমায়েত করেছে ও ভোটারদের হুমকি ও ভয় দেখাচ্ছে।

কোচবিহারের শীতলকুচির 286 নম্বর বুথে বিজেপি কর্মীরা বুথের বাইরে জমায়েত করে তৃণমূল কর্মীদের ও বুথ সভাপতিকে মারধর করছে। বুথ সভাপতিকে বুথের বাইরে টেনে হিচড়ে বেরকরে এনে মারধর করাহয়েছে।