Date : 2024-07-12

দৈনিক রাশিফল, ২১ ই জুন, ২০২৪  শুক্রবার

প্রবীর মুখার্জি, সাংবাদিকঃ মেষ রাশি — কর্মস্থলে পরিকল্পনা করে কাজ করুন। সহকর্মীদের সহযোগিতা পাবেন। মাথা ঠাণ্ডা রেখে কাজ করুন। সাফল্য আসবেই। ব্যবসায় আর্থিক উন্নতির যোগ রয়েছে। বিনিয়োগে বাধা নেই। লেনদেনে সতর্ক থাকবেন। জমি-বাড়ি সংক্রান্ত ব্যবসায়ীদের কাছে দিনটি বিশেষ শুভ। প্রতারকের হাত থেকে সাবধানে থাকবেন।

বৃষ রাশি  —  কর্মস্থলে কাজের চাপ বাড়বে। পরিকল্পনা করে কাজ করলে সঠিক সময়েই প্রয়োজনীয় কাজ শেষ করতে পারবেন। সহকর্মীদের সাহায্য পাবেন। ব্যবসা গতানুগতিক। তবে দীর্ঘমেয়াদী কোনও পরিকল্পনা গ্রহণ করতে পারেন। বিনিয়োগের আগে বিশেষজ্ঞের পরামর্শ নিলে ভালো হয়। পরিবহণ ও লোহার ব্যবসায়ীদের কাছে দিনটি গুরুত্বপূর্ণ। কোনও ভালো সুযোগ আসতে পারে।

মিথুন রাশি  — কর্মস্থলে গোপনে কেউ শত্রুতা করতে পারে। চোখ-কান খোলা রাখুন। মাথা ঠাণ্ডা করে কাজ করুন। দায়িত্ব ও প্রতিপত্তি বৃদ্ধির যোগ রয়েছে। চাকরিতে বদলির সম্ভাবনা। ব্যবসায় আয়ের যোগ মন্দ নয়। বিনিয়োগের সেরা সময়। শেয়ার বা লটারিতে অর্থ প্রাপ্তির যোগ। দিনের শেষে সুখবর পেতে পারেন।

কর্কট রাশি – কর্মস্থলে আপনার পরিকল্পনা প্রশংসা পাবে। কর্তৃপক্ষের সুনজরে পড়তে পারেন। কর্মে দায়িত্ব ও প্রতিপত্তি বৃদ্ধির যোগ। পদোন্নতির যোগ রয়েছে। বিদেশে চাকরির সুযোগ আসতে পারে। ব্যবসায় আয় ভালোই। খাবারের ব্যবসায়ীদের কাছে দিনটি  অত্যন্ত শুভ। বড় ধরনের বিনিয়োগের আগে বিশেষজ্ঞের মতামত নিলে ভালো হয়। অপ্রয়োজনীয় কথা বলা থেকে দূরে থাকুন।

সিংহ রাশি  — কর্মস্থলে অনুকূল পরিবেশ বজায় থাকবে। সহকর্মীদের থেকে প্রয়োজনীয় সহযোগিতা পাবেন। দায়িত্ব ও প্রতিপত্তি বৃদ্ধির যোগ। বদলির সম্ভাবনা। ব্যবসায় আয়ের যোগ রয়েছে। বিনিয়োগের সেরা সময়। লেনদেনে সতর্ক থাকবেন। শেয়ার বা লটারিতে অর্থ-প্রাপ্তির যোগ। অপরিচিত কাউকে টাকা ধার দেবেন না। দিনের শেষে সুখবর পেতে পারেন। 

কন্যা রাশি  –- কর্মস্থলে আপনার পরিকল্পনায় কর্তৃপক্ষের সিলমোহর পড়বে। যা আপনার সহকর্মীদের কারোর কাছে ঈর্ষার কারণ হয়ে উঠতে পারে। তবে আপনি নিজের কর্তব্যে অবিচল থাকুন। কোনও দিকে না তাকিয়ে নিজের কাজ করে যান । সাফল্য আপনার দুয়ারে। ব্যবসায় লাভের যোগ রয়েছে। তবে বিনিয়োগের আগে বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া জরুরী। অপ্রয়োজনীয় কথা বলা থেকে বিরত থাকতে হবে।

তুলা রাশি — আপনার আত্মবিশ্বাস আপনাকে কর্মস্থলের উচ্চ-শিখরে নিয়ে যাবে। কর্তৃপক্ষের সুনজরে পড়তে পারেন। বিদেশে চাকরির যোগ প্রবল। দায়িত্ব ও উপার্জন বৃদ্ধির যোগ। ব্যবসায়ে দারুন সুযোগ আজ আসতে পারে। সদ্ব্যবহার করুন। প্রয়োজনে অভিজ্ঞ মানুষের পরামর্শ নিন। শেয়ার বা লটারি থেকে আয়ের যোগ রয়েছে। দিনের শেষে দারুন একটা খবর পেতে পারেন।দূরের কোনও বন্ধু বা আত্মীয়ের সঙ্গে যোগাযোগের সম্ভাবনা।

বৃশ্চিক রাশি — কর্মস্থলে কাজের চাপ আজ বাড়বে। মাথা ঠাণ্ডা রেখে কাজ করুন। প্রয়োজনীয় কাজ যথাসময়েই শেষ করতে পারবেন। ব্যবসায় আয়ের যোগ মন্দ নয়। তবে বড় ধরনের ঝুঁকি নেওয়া এখনই উচিত হবে না। যদিও দীর্ঘমেয়াদী বিনিয়োগ করতে পারেন। ভবিষ্যতে লাভ ভালোই হবে। পরিবহণ ও লোহার ব্যবসায়ীদের কাছে আজকের দিনটি বিশেষ শুভ। ভালো সুযোগ আজ আসতে পারে। সদ্ব্যবহার করুন। লেনদেনে সতর্ক থাকবেন।

ধনু রাশি – কর্মস্থলে আশাতীত সাফল্যের সম্ভাবনা। সহকর্মীদের সাহায্য পাবেন। কর্তৃপক্ষের প্রশংসা জুটতে পারে। দায়িত্ব ও উপার্জন বৃদ্ধির যোগ। চাকরিতে বদলির সম্ভাবনা। ব্যবসায় লাভের যোগ রয়েছে। জমি-বাড়ি সংক্রান্ত ব্যবসায়ীদের কাছে দিনটি বিশেষ শুভ। বিনিয়োগে বাধা নেই। লেনদেনে সতর্ক থাকবেন। প্রতারকের হাত থেকে সাবধান। দীর্ঘদিনের আটকে থাকা কোনও টাকা আজ ফেরত পেতে পারেন।

মকর রাশি — কর্মস্থলে অনুকূল পরিবেশ বজায় থাকবে। সহকর্মীদের কাছে আপনি এমনিতেই জনপ্রিয়। তাদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। কর্মস্থল পরিবর্তনের যোগ রয়েছে। ব্যবসায় পরিশ্রমের মাধ্যমে সাফল্যের যোগ। হোটেল-খাবার-রেস্তোঁরার ব্যবসায়ীদের কাছে দিনটি শুভ। বিনিয়োগে বাধা নেই। দিনের শেষে সুখবর পেতে পারেন।

কুম্ভ রাশি — কর্মস্থলে আপনার পরিকল্পনা সাফল্য পাবে। সহকর্মীদের কাছ থেকে সহযোগিতা পাবেন। নতুন চাকরির সুযোগ আসতে পারে। দায়িত্ব ও উপার্জন বৃদ্ধির যোগ। ব্যবসায় উন্নতির যোগ প্রবল। বিশেষ করে পরিবহণ ব্যবসায়ীদের কাছে দিনটি বিশেষ শুভ। বিনিয়োগের সেরা সময়। শেয়ার বা লটারিতে প্রাপ্তির যোগ। দূরের কোনও বন্ধু বা আত্মীয়র সঙ্গে যোগাযোগের সম্ভাবনা।

মীন রাশি —  আপনার আত্মবিশ্বাসী মনোভাব আপনাকে কর্মস্থলে সাফল্যের চূড়ায় নিয়ে যাবে। ধৈর্য ধরুন। অযথা তাড়াহুড়ো না করাই ভালো। দায়িত্ব ও প্রতিপত্তি বৃদ্ধির যোগ রয়েছে। ব্যবসায় সাফল্যের যোগ। ট্রেডিংয়ের ব্যবসায় বিশেষ সাফল্য। বড় ধরনের ঝুঁকি এখনও না নেওয়াই ভালো। লেনদেনে সতর্ক থাকবেন। নতুন ধরনের ভালো সুযোগ আজ আসতে পারে সদ্ব্যবাহার করুন। অপ্রিয় সত্য কথা বলা থেকে বিরত থাকুন। পৈতৃক সম্পত্তি লাভের যোগ রয়েছে।