Date : 2024-07-13

দৈনিক রাশিফল , ২০ ই জুন , ২০২৪ বৃহস্পতিবার

প্রবীর মুখার্জি, সাংবাদিকঃ

মেষ রাশি – কর্মস্থলে সহকর্মীদের সাহায্যে সাফল্যের সম্ভাবনা। মাথা ঠাণ্ডা রেখে পরিকল্পনা করে কাজ করুন। দায়িত্ব ও উপার্জন বৃদ্ধির যোগ। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। পরিবহণ ব্যবসায়ীদের কাছে দিনটি বিশেষ গুরুত্বপূর্ণ।  বিনিয়োগের সেরা সময়। লেনদেনে সতর্ক থাকবেন। প্রতারকের হাত থেকে সাবধান।  

বৃষ রাশি  —  কর্মস্থলে আপনার আত্মবিশ্বাস বজায় রাখুন। শত্রুরা আপনার কোনও ক্ষতি করতে পারবে না। চাকরিতে বদলির সম্ভাবনা রয়েছে। বিদেশে চাকরির সুযোগও অসম্ভব নয়। ব্যবসায় গতি আছে। খাবারের ব্যবসায়ীদের কাছে দিনটি বিশেষ শুভ। বিনিয়োগে বাধা নেই। তবে বিশেষজ্ঞের পরামর্শ নিলে ভালো হয়। শেয়ার বা লটারিতে অর্থপ্রাপ্তির যোগ।

মিথুন রাশি  — কর্মস্থলে আপনি বস হয়ে উঠতে পারেন। সহকর্মীদের কাছে আপনার জনপ্রিয়তা বাড়বে। কর্তৃপক্ষের সুনজরে পড়তে পারেন। দায়িত্ব ও উপার্জন বৃদ্ধির যোগ রয়েছে। ব্যবসায় আয়ের যোগ। শেয়ারে দীর্ঘমেয়াদী বিনিয়োগের লাভের যোগ স্পষ্ট। অপরিচিত কাউকে টাকা ধার দেবেন না। লেনদেনে সতর্ক থাকুন।

কর্কট রাশি — কর্মস্থলে মাথা ঠাণ্ডা করে কাজ করুন। অযথা মেজাজ হারানো আপনার স্বভাব। কিন্তু, যতটা সম্ভব তা এড়িয়ে চলার চেষ্টা করুন। অপ্রিয় সত্য কথা না বলাই ভালো। ব্যবসায় লাভের যোগ রয়েছে। পরিবহণ ব্যবসায়ীদের প্রভূত উন্নতির যোগ। বিনিয়োগে বাধা নেই। প্রতারকের হাত থেকে সাবধানে থাকবেন।

সিংহ রাশি  — আপনার পরিকল্পনা সকলকে আকৃষ্ট করবে। সহকর্মী তো বটেই এমনকি কর্তৃপক্ষের সুনজরে পড়বেন আপনি। মাথা ঠাণ্ডা করে কাজ করুন। ব্যবসায় আজ নতুন কোনও সুযোগ আসতে পারে। হাতছাড়া করা উচিত হবে না। প্রয়োজনে অভিজ্ঞদের সঙ্গে পরামর্শ করে নিতে পারেন। লেনদেনে অবশ্যই সতর্ক থাকবেন।

কন্যা রাশি  –- আপনার কর্মপরিকল্পনা কর্মস্থলে প্রশংসিত হবে। দায়িত্ব ও উপার্জন বৃদ্ধির যোগ। বিদেশে চাকরির যোগ হতে পারে। ব্যবসায় আয়ের যোগ ভালোই। হোটেল ব্যবসায়ীদের কাছে দিনটি বিশেষ শুভ। ভালো যোগাযোগ হতে পারে আজ। হাতছাড়া না করে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। আপনারই মঙ্গল হবে। বিনিয়োগের সেরা সময়। দূরের কোনও বন্ধু বা আত্মীয়ের সঙ্গে যোগাযোগের সম্ভাবনা।

তুলা রাশি  — আপনার আত্মবিশ্বাসী মনোভাবই আপনাকে কর্মস্থলে সকলের গ্রহণযোগ্য করে তুলবে। মাথা ঠাণ্ডা রেখে আত্মতুষ্টিতে না ভুগে কাজ করুন। সাফল্য আপনার হাতের মুঠোয়। ব্যবসাতেও অর্থাগমের যোগ। শেয়ার মার্কেটে বড় কিছু বিনিয়োগ করতে পারেন। জমি-বাড়ি সংক্রান্ত ব্যবসায়ীদের কাছে দিনটি স্মরণীয়। লেনদেনে সতর্ক থাকবেন।

বৃশ্চিক রাশি  — কর্মস্থলে সহকর্মীদের মধ্যে থেকেই গোপনে কেউ আপনার সঙ্গে শত্রুতা করতে পারে। আপনি সতর্ক থাকলে, আপনার কোনও ক্ষতি হবে না। মাথা ঠাণ্ডা রেখে কাজ করুন। চাকরিতে বদলির সম্ভাবনা রয়েছে। ব্যবসাতেও আয় মন্দ নয়। তবে বড় ধরনের বিনিয়োগের আগে প্রয়োজনে বিশেষজ্ঞের পরামর্শ নিন। দীর্ঘ দিনের আটকে থাকা কোনও পাওনা টাকা আজ ফেরত পেতে পারেন। প্রতারকের হাত থেকে সাবধানে থাকবেন।

ধনু রাশি — কর্মস্থলে দায়িত্ব ও প্রতিপত্তি বৃদ্ধির যোগ রয়েছে। সহকর্মীদের সাহায্য পাবেন। পদোন্নতির যোগ। ব্যবসায় সাফল্যের সম্ভাবনা। ওষুধের ব্যবসায়ীদের কাছে দিনটি বিশেষ শুভ। লেনদেনে সতর্ক থাকবেন। বড় ধরনের বিনিয়োগের আগে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেবেন। দীর্ঘ দিনের আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। পৈতৃক সম্পত্তি লাভের যোগ।

মকর রাশি —  কর্মস্থলে কাজের চাপ বাড়বে। মাথা ঠাণ্ডা রেখে পরিরকল্পনা করে কাজ করুন। সঠিক সময়েই প্রয়োজনীয় কাজ শেষ করতে সক্ষম হবেন। ব্যবসায় আয়ের যোগ রয়েছে। পরিবহণ ও লোহার ব্যবসায়ীদের কাছে দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। দারুন কোনও সুযোগ আজ আসতে পারে। লেনদেনে সতর্ক থাকবেন। শেয়ার বা লটারিতে প্রাপ্তির যোগ।

কুম্ভ রাশি —  কর্মস্থলে পরিকল্পনায় সাফল্যের সম্ভাবনা। মাথা ঠাণ্ডা রেখে কাজ করুন। সহকর্মীদের সাহায্য পাবেন। ব্যবসায় আয়ের যোগ ভালোই। জমি-বাড়ি সংক্রান্ত ব্যবসায়ীদের কাছে দিনটি বিশেষ শুভ। বিনিয়োগের আগে বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া জরুরী। প্রতারকের হাত থেকে সাবধানে থাকবেন।

মীন রাশি —  কর্মস্থলে সহকর্মীদের প্রতি আস্থা রাখুন। পরিকল্পনায় সাফল্যের সম্ভাবনা। কর্তৃপক্ষের সুনজরে পড়তে পারেন। ব্যবসায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। আর্থিক উন্নতি ভালোই। নতুন সুযোগ আসতে পারে। সদ্ব্যবহার করুন। লেনদেনে সতর্ক থাকবেন।