Date : 2019-07-21

বয়ফ্রেন্ডের ক্রেডিট কার্ড থেকে দিলেন ৪ লক্ষ টাকা টিপস, গ্রেফতার মহিলা…

ওয়েব ডেস্ক: একি সাংঘাতিক ঘটনা! রেস্তরাঁর খেতে গিয়ে আপনি সাধারণত ওয়েটারকে কতো টাকা টিপস দেন?  বড় জোর ১০০, ২০০ বা তার হয়তো কিছুটা বেশি।

কিন্তু কোনোদিন যদি ভুল করে ওয়েটারকে টিপ দিতে গিয়ে আপনার ক্রেডিট কার্ড থেকে বেরিয়ে যায় প্রায় লক্ষাধিক টাকা? তাহলে? ঠিক এমনই একটি ঘটনা ঘটল মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়।

#Newsrplus_Biswas_Abiswas

বিশ্বাস অবিশ্বাস – বুদ্ধি দিয়ে যার ব্যাখ্যা মেলে নাদেখুন আজ (09/07/19) রাত ১০ টায় শুধুমাত্র #Rplusnews এ#Newsrplus, #Biswas_Abiswas,

Posted by RPLUS News on Monday, July 8, 2019

ভুল করে বয়ফ্রেন্ডের ক্রেডিট কার্ড থেকে এক মহিলা সেই রেস্তরাঁয় ওয়েটারকে টিপ দেন ৫ হাজার ডলার। যা ভারতীয় মুদ্রায় প্রায় ৩ লক্ষ ৪৩ হাজার ৪৫২ টাকা।

রোজকার মতোই বৃহস্পতিবার বয়ফ্রেন্ডের সঙ্গে রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন সেরিনা ওয়ালফি নামের ওই মহিলা। সেরিনা তাঁর নিউ ইয়র্কের বাড়িতে যাবেন বলে বিমানের টিকিট কেটে দিতে লেন তাঁর বয়ফ্রেন্ডকে।

কিন্তু রাজি হননা তাঁর বয়ফ্রেন্ড। ক্লিয়ার স্কাই নামক সেই রেস্তরাঁতেই এই নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। যা দাঁড়ায় রীতিমতো ঝগড়ায় গিয়ে।

আর পড়ুন : সুপারফ্যান চারুলতা প্যাটেল এবার বিখ্যাত পানীয় সংস্থার বিজ্ঞাপনে

শেষপর্যন্ত রেস্তরাঁর ওয়েটার বিল নিয়ে আসেন। বিল হয়েছিল ৫৫.৩৭ ডলার, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৩ হাজার ৮০২ টাকা। ঝগড়ার মধ্যেই বয়ফ্রেন্ডের ক্রেডিট কার্ড থেকে বিল মিটিয়ে দেন মহিলা।

পরে ক্রেডিট কার্ডের বিলটি ছেলেটির কাছে আসায় সে আকাশ থেকে পড়ে। সন্দেহে জিজ্ঞেস করে তার গার্লফ্রেন্ডকে। তবে সেরিনা এই বিষয়ে তেমন কিছুই বলতে পারেন না। শেষে টাকার হদিশ না পাওয়া অভিযোগ জানান ক্রেডিট কার্ড কোম্পানিকে। তাদের তদন্তে বেরোয় আসল খবর। তাঁরা দেখেন,  ওয়েটারকে টিপ দেওয়ার সময়ই অতিরিক্ত ৫ হাজার ডলার দিয়েছিলেন সেরিনা।

রেস্তরাঁটিও জানায়, টিপ বাবদ দেওয়া টাকা ওয়েটারকে দিয়ে দেওয়া হয়েছে। ফলে তা ফেরত দেওয়া রেস্তরাঁ কর্তৃপক্ষের দ্বারা সম্ভব নয়। পরে ক্রেডিট কার্ড কোম্পানির অভিযোগে সোমবার গ্রেফতার হন সেরিনা। পরে অতিরিক্ত টাকা দেওয়ার কথা স্বীকার করেন তিনি।