Date : 2021-02-26

সোমবার দুপুরেই চাঁদে পাড়ি দেবে চন্দ্রযান-২….

ওয়েব ডেস্ক: যাত্রা শুরু মাত্র কিছুক্ষণ আগে যান্ত্রিক ত্রুটি ধরা পড়ার কারণে উৎক্ষেপণ পিছিয়ে দেওয়া চন্দ্রযান-২-এর। সুসংবাদ নিয়ে ইসরোর তরফে আজ টুইটের মাধ্যমে জানানো হয় আগামী সোমবার দুপুর ২.৪৩ মিনিটে চাঁদের উদ্দেশ্যে পাড়ি দেবে চন্দ্রযান-২। রবিবার দেশবাসীর চোখ ছিল শ্রীহরিকোটায়। এদিন রাত দুটোর কিছু পরেই রওনা দেওয়ার কথা ছিল চন্দ্রযান-২-এর। শ্রীহরিকোটায় রীতিমতো উৎসাহী জনতা উপস্থিত হয়েছিল চন্দ্রযানের যাত্রা দেখার জন্য।

আরও পড়ুন: আজও ভারতেই উন্নয়নের স্বপ্ন দেখে পাকিস্তান!

শেষমহুর্তে জ্বালানী ভর্তি করার সময় ত্রুটি ধরা পড়ে চন্দ্রযান-২-এ। তখনই চন্দ্রযান অভিযান স্থগিত করার সিদ্ধান্ত নেয় ইসরো। ইসরোর তরফে জানানো হয়, যান্দ্রিক ত্রুটির কারণে সামান্য কিছু দিনের জন্য স্থগিত রাখা হবে চন্দ্রযান-২ এর যাত্রা। তবে যাত্রা শুরুর আগে ইসরোর সাবধানী হওয়াকে প্রশংসা করেছেন সকলেই। এদিন ইসোর তরফে টুইট করে পরবর্তী উৎক্ষেপনের দিন ঘোযণা করা হয়। সোমবার দুপুরেও উৎসাহী মানুষের চোখ থাকবে ইসরোর উৎক্ষেপণের দিকে এমনটাই মনে করছে ইন্ডিয়ান স্পেস রিসার্চ সেন্টার।

#Newsrplus #biswasobiswas

মন্দিরে নেই দেবতা, কিন্তু জলপান করার ঢকঢক শব্দ, মন্দিরে থাম ভাসমান, কিন্তু কেন? এই সব নানান অলৌকিক বিষয় নিয়ে দেখুন বিশেষ অনুষ্ঠান 'বিশ্বাস অবিশ্বাস' আজ রাত ১০ টায় Rplus news এ। #newsrplus #biswasobiswas

Posted by RPLUS News on Wednesday, July 17, 2019