Date : 2019-10-24

PUBG খেললেই স্পেশাল অফার দেবে Jio, জেনে নিন…

ওয়েব ডেস্ক: আপনি কি PUBG (প্লেয়ার আননোন ব্যাটলগ্রাউন্ড)প্রেমী? তাহলে জিও-র তরফ থেকে এবার আপনার জন্য বিশেষ উপহার রয়েছে। এবার PUBG Lite -এর সঙ্গে এবার হাত মেলাতে চলেছে জিও। আর সেই উপলক্ষ্যেই দুর্দান্ত অফার ঘোষণা করলেন রিলায়েন্স জিও নেটওয়ার্কের কর্ণধার মুকেশ আম্বানি। PUBG -গেমের জন্য ভালো পরিমানেই নেট খরচা হয়।

তাই এই গেম যাতে সাবলীল ভাবে জিও গ্রাহকরা খেলতে পারে তার জন্য এবার বিশেষ ছাড় পাচ্ছেন জিও গ্রাহকরা। আপনি যদি জিও গ্রাহক হন এবং আপনার মোবাইলে PUBG Lite রেজিস্টার করেন সঙ্গে সঙ্গে জিও-র তরফ থেকে আপনি পেয়ে যাবেন এই বিশেষ উপহারটি।

এই লিঙ্কে ক্লিক করলেই বিস্তারিত জানা যাবে…

https://gamesarena.jio.com

এরপরই আপনার রেজিস্টার্ড ইমেল আইডি-তে পৌঁছে যাবে একটি ভেরিফিকেশন লিংক। ভেরিফিকেশন প্রক্রিয়া শেষ হওয়ার পরই আরেকটি ই-মেল পাবেন। যেখানে একটি রিডেম্পশন কোড পাঠানো হবে। এবার প্লে স্টোর থেকে PUBG Lite ডাউনলোড করুন।

ভারতের বাজারে লঞ্চ ভিভোর Z1 pro, দেখে নিন এর বৈশিষ্ট্য

মেনু অপশনে গিয়ে Add Bonus অথবা Gift code -এ ক্লিক করুন। এবার শূন্যস্থানে সেই রিডেম্পশন কোডটি ব্যবহার করলেই গেম সংক্রান্ত নানা উপহার পাবেন।

শুধুমাত্র মোবাইল ফোনে নয় এবার PUBG Lite ইন্সটল করতে পারবেন ওএস-এর ৭, ৮ ও ১০-এও, তাই মোবাইলের বদলে ডেক্সটপেও খেলতে পারেন PUBG Lite।

বিশ্বাস অবিশ্বাস – বুদ্ধি দিয়ে যার ব্যাখ্যা মেলে নাদেখুন আজ রাত ১০ টায় শুধুমাত্র #Rplusnews এ#Newsrplus, #Biswas_Abiswas,

Posted by RPLUS News on Monday, July 8, 2019

অনেক সময় কম বাজেটের স্মার্ট ফোনে PUBG ইন্সটল করলে ফোন হ্যাঙ্গ হয়ে যায় তাই ডেক্সটপেও ডাউনলোড করে ইন্সটল করতে পারবেন PUBG Lite। আপনার ল্যাপটপে ব়্যাম ৪ জিবি এবং ইন্টারনাল মেমোরি ৪ জিবি থাকলেই দিব্যি চলবে PUBG Lite অনলাইন ভিডিও গেম।