Date : 2019-10-24

ভারতের বাজারে লঞ্চ ভিভোর Z1 pro, দেখে নিন এর বৈশিষ্ট্য

ওয়েব ডেস্ক: ভারতের বাজারে আরও একটি নতুন স্মার্টফোন লঞ্চ করল ভিভো। Z1 PRO নামের এই ফোন পাওয়া যাবে ফ্লিপকার্ট ও ভিভো স্টোরগুলিতে। বৃহস্পতিবার থেকে গ্রাহকদের জন্য পাওয়া যাবে এই ফোন।

ভিভোর নতুন এই মডেল টেক্কা দেবে রেডমির নোট ৭ প্রো, স্যামসং গ্যালাক্সি M40, রিয়েলমির ৩র মতন ফোনগুলির সঙ্গে।এক নজরে দেখে নেওয়া যাক এই ফোনের বেশ কিছু বৈশিষ্ট্য।

এতে রয়েছে তিনটি রেয়ার ক্যামেরা, ৫০০০ এমএইচের ব্যাটরি, স্ন্যাপড্রাগনের অক্টাকোর প্রসেসর,৬.৫৩ ইঞ্চির ফুল এইচডি স্ক্রীন,অ্যান্ড্রয়েড ফান টাচ অপারেটিং সিস্টেমের ওপর চলবে এই ফোন।আপাতত তিনটি রঙ মিরর ব্ল্যাক, সনিক ব্ল্যাক এবং সনিক ব্লুতে পাওয়া যাবে এই ফোন।

১৪,৯৯০ টাকা থেকে শুরু হচ্ছে ফোনের দাম যেখানে পাওয়া যাবে ৪ জিবি RAM ও ৬৪ জিবি ইনবিল্ট স্টোরেজ। এছাড়া ৬ ৬৪ এবং ৬ ১২৮ জিবি ভ্যারিয়েন্টও পাওয়া যাবে যথাক্রমে ১৬,৯৯০ এবং ১৭,৯৯০ তে।

পাঁচ ক্যামেরা নোকিয়া ৯ পিওর ভিউ, একনজরে দেখে নিন এর বৈশিষ্ট্য

ফোন কেনার ক্ষেত্রে কোম্পানির পক্ষ থেকে দেওয়া হচ্ছে বিভিন্ন ডিসকাউন্ট অফারও। যেমন ফ্লিপকার্ট থেকে আইসিআইসিআই ক্রেডিট কার্ডের মাধ্যমে ফোন কিনলে পাওয়া যাবে ৭৫০ টাকা অবধি ডিসকাউন্ট। এছাড়া ভিভোর ই-স্টোর থেকে ফোন কিনলে রিলায়েন্স জিওর তরফে মিলবে ৬০০০ টাকা অবধি ছাড়।