Date : 2019-07-21

সতর্ক থাকুন! আগামী ২৪ ঘন্টায় তীব্র ভূমিকম্পের সম্ভাবনা!

ওয়েব ডেস্ক: ২৪ ঘন্টার মধ্যে তীব্র ভূমিকম্পের সতর্কতা দেওয়া হয়েছে। কোন গবেষণা সংস্থা বা আবহাওয়া দফতরের পক্ষ থেকে নয়, বরং স্বঘোষিত এই ভূ-গবেষক নির্ভুল ভাবেই নাকি করেছেন ভূমিকম্পের ভবিষ্যৎবাণী। তাঁর নাম ফ্রাঙ্ক হুগারবিটস। তিনি জন্মসূত্রে নেদারল্যান্ডের বাসিন্দা। সম্প্রতি ক্যালিফোর্নিয়ায় হয়ে যাওয়া প্রবল ভূমিকম্পের আগাম বার্তা দিয়েছিলেন তিনি। তাঁর নিজস্ব ওয়েব সাইট Ditrianum-এ আগাম জানিয়েছিলেন ভূমিকম্পের তীব্রতার কথা।

ভূমিকম্পের খবর জানতে ক্লিক করুন….

https://www.ditrianum.org/index.htm

এবার ফের একবার ভয়াবহ ভূমিকম্পের ভবিষ্যৎবাণী করলেন তিনি। ক্যালিফোর্নিয়ায় ভূমিকম্পের আগেও তিনি অঞ্চলেদর নাম উল্লেখ করে প্রবল ভূমিকম্পের পূর্বাভায় দিয়েছিলেন।

আরও পড়ুন: টানা ২ দিন প্রবল ভূমিকম্পে কাঁপল লস অ্যাঞ্জেলস

সম্প্রতি তাঁর নিখুত ভূমিকম্পের পূর্বাভাসের কারণে নেট দুনিয়ায় তাঁর ওয়েব পেজটি বিশেষভাবে চর্চিত হতে শুরু করেছে। তাই ক্যালিফোর্নিয়ার প্রবল ভূমিকম্পের পর ফের ভূকম্পের আগাম পূর্বাভাস পেয়ে এবার রীতি মতো সতর্ক হয়ে গেছে পশ্চিমের দেশগুলি।

এই ভূমিকম্প নাকি এই বছরের মেগা-ভূমিকম্প হতে চলেছে। রিখটার স্কেলে ভূমিকম্পের তীব্রতা ৮-এর বেশী হলেই বাড়তে থাকে ক্ষতির আশঙ্কা। ৯ অথবা ১০-এ পৌঁছে গেলে প্রচুর মানুষের মৃত্যু পর্যন্ত হয়।

#Newsrplus_Ranakhetra

দেশ জুড়ে বিভিন্ন অঞ্চলে চলছে জলের জন্য হাহাকার। সামজিক পরিস্থিতি ঠিক রাখতে গেলে অপরিহার্য পরিবেশকে সুষ্ঠ ও দূষণ মুক্ত রাখা। সামাজিক ও পরিবেশ আন্দোলনে সামিল রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জল সংরক্ষণে এবার কি তবে কেন্দ্রের সঙ্গে সমঝতার পথে হাঁটতে চলেছেন তিনি….. দেখুন রণক্ষেত্র, আজ রাত, ৮টায়

Posted by RPLUS News on Thursday, July 11, 2019

হুগারবিটস-এর ভবিষ্যৎবাণী যদি ঠিক থাকে তবে আগামী ২৪ ঘন্টার মধ্যেই ধেয়ে আসতে চলেছে ধ্বংসলীলা। তবে কোন দেশে কিভাবে এই ভূমিকম্প শুরু হতে পাড়ে সেই নিয়ে নির্দিষ্ট করে কিছু বলা নেই ওয়েব সাইটে। বিপর্যয়ের আশঙ্কা করে তৈরি হয়েছে পাশ্টাত্যের দেশগুলি।