Date : 2021-02-26

বাস-পিলারের ধাক্কায় যাত্রীর হাত কেটে পড়ল নর্দমায়…

কলকাতা: ফের অসাবধানতার স্বীকার হাতের বদলে খেসারত দিলেন একযাত্রী। মেট্রোর পর এবার বাসে ঘটল এমন ঘটনা। বৃহস্পতিবার সকালে টালিগঞ্জ করুণাময়ী কালীমন্দির চত্বরে ছুটন্ত বাসের জানলার কাছে বসে থাকা এক ব্যাক্তির হাত থামের সঙ্গে ধাক্কা লাগে। মুহুর্তের মধ্যে হাত কেটে বাস থেকে সোজা নর্দমায় পড়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় ওই ব্যক্তিকে ভর্তি করা হয় এম আর বাঙ্গুর হাসপাতালে। ইতিমধ্যে তাঁর অস্ত্রোপচারও হয়েছে।

আরও পড়ুন : ধর্মতলায় ঝাঁঝালো গন্ধের আতঙ্কে স্থানীয়রা!

সূত্রের খবর, উৎপল কর্মকার নামে বছর ৪৫-এর ওই ব্যক্তি হরিদেবপুর থেকে বাসে ওঠেন। ভবানীপুরের বাসিন্দা ৪০-এ রুটের বাসে টালিগঞ্জ ডিপোর দিকে যাচ্ছিলেন। সেই সময় অসাবধানতায় জানলার ধারে হাত রেখে বসেছিলেন তিনি।

বাঁ হাতের কিছুটা অংশ জানলা দিয়ে বাইরে বেড়িয়েও ছিল। সেই সময়ই এই দুর্ঘটনা ঘটে যায়। রাস্তার ধারে একটি নির্মীয়মান থামের সঙ্গে ধাক্কা লাগে তার হাতের। সঙ্গে সঙ্গে তাঁর হাত কেটে বাস থেকে ছিটকে পড়ে নর্দমায় পড়ে যায়।

মেট্রোর দরজা আটকাতে গেলেই এবার হবে জেল

ঘটনাস্থলেই অচৈতন্য হয়ে পড়েন ওই যাত্রী। রক্তে ভেসে যায় রাস্তার ধারের নর্দমাট। ঘটনায় ক্ষিপ্ত জনতা শাবল দিয়ে ভাঙচুর চালায় বাসে। এমনকি রাস্তার উপর ওই নির্মিয়মান পিলারেও ভাঙচুর চালানো হয়। বাঙুর হাসপাতালের অর্থপেডিগ বিভাগে বাঁ হাতের কাটা অংশে অস্ত্রপচার করা হয়েছে। তবে কাটা হাত পুনরায় জোড়া লাগানো সম্ভাব নয় বলেই জানিয়েছেন ডাক্তাররা। আহত উৎপল কর্মকারকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরীত করা হতে পারে।

#Newsrplus #biswasobiswas

মৃত মহিলার গর্ভ থেকে জীবন্ত শিশুর জন্ম, সদ্য সমাধিস্থ সেনানী নিজের সমাধির পাশেই, অদ্ভুতুড়ে কান্ডকারখানা নিয়ে দেখুন 'বিশ্বাস অবিশ্বাস' আজ রাত ১০ টায় শুধুমাত্র Rplus এ।

Posted by RPLUS News on Wednesday, July 24, 2019