Date : 2019-07-21

ফের বিতর্কে শামি, এবার কি করলেন তিনি?

ওয়েব ডেস্ক: বিতর্ক যেন কোনমতেই পিছু ছাড়েনা শামির।খেলা তো বটেই ইদানিং বেশ কিছুদিন আগেই প্রাক্তন স্ত্রী হাসিন জাহানের সঙ্গে বিভিন্ন কারণে বিচ্ছেদ হয়েছে এই পেশারের।

তবে এসব কিছুকে সরিয়ে বেশ ভালই চলছিল শামির।কিন্তু আবারও এখন নতুন বিতর্কের কেন্দ্রবিন্দুতে ভারতের এই পেশার। আর বিতর্কের কেন্দ্রবিন্দু এখানেও একজন মহিলা। সোফিয়া নামের এক যুবতীর অভিযোগ তাকে নাকি অকারনে উত্তক্ত্য করছেন শামি। ইন্সটাগ্রামে তাকে ‘গুড আফটারনুন’ বলে মেসেজ ও পাঠিয়েছেন বলে দাবি করেছেন ওই যুবতী।

মেসেজের স্ক্রীণশট তুলে মহিলার বক্তব্য, ‘কেউ কি আমাকে জানাবেন কেন কেন ১.৪ মিলিয়ন সাবসক্রাইবারের একজন ক্রিকেটার আমাকে বারেবারে মেসেজ করছেন’

কসমপলিটান দ্যুতি চন্দকে দিল ‘India’s First Openly Gay Athlete’ এর তকমা

বিশ্বকাপের সেমিফাইনালে বিরাট বাহিনীতে জায়গা হয়নি শামির।বৃষ্টির কারণে ভারত নিউজিল্যান্ড ম্যাচ নিয়ে যে অনিশ্চয়তা চলছে তার মাঝেই এমন খবর নজর কেড়েছে নেটিজেনদের।শামির জীবনে নতুন এই মেয়ে কে তা নিয়ে শুরু হয়েছে কাঁটাছেড়া।

তবে শামির এইধরনের আচরনকে ভালো চোখে নেননি নেটিজেনদের অনেকেই। আবার যাবতীয় কর্মকান্ডের জন্য অনেকেই দোষী করেছেন ওই যুবতীকেই। তাদের মতে এসব করে প্রচারের আলোয় আসার চেষ্টা করছেন ওই যুবতী।যদিও এবিষযে এখনও পর্যন্ত কোন বিবৃতি দেননি শামি।