Date : 2021-12-02

গৃহবধুর শ্লীলতাহানী করে পলাতক ভূত….

ওয়েব ডেস্ক: গৃহবধুর শ্লীলতাহানীর চেষ্টায় ধরা পড়ল ভূত! এমনই অভিযোগ জমা পড়েছে কাটোয়া থানায়। আর সেই ভূত ধরতে আসরে নেমে পুলিশ। ঘটনায় পূর্ব বর্ধমানের কাটোয়ার বাসিন্দা আক্রান্ত গৃহবধুর অভিযোগ মাসখানেক ধরে তার বাড়িতে ভূতের উপদ্রব শুরু হয়েছিল। আতঙ্কিত ছিলেন তিনি নিজেও। কখনও পায়ের আওয়াজ আবার কখনও বাসনপত্রের আওয়াজ। দিনে দুপুরে এমনকি রাতেও ভুতের তাণ্ডবে অস্থির বাড়ির লোকজন।

আরও পড়ুন: মনুয়াকাণ্ডে পিছিয়ে গেল সাজা ঘোষণা, নিরাশ নিহতের পরিবার

ওই গৃহবধু অভিযোগ করেন, রবিবার রাতে তার ঘরে ভূত ঢুকে পড়ে। তারপরেই তার জামা কাপড় ধরে টানাটানি করার সঙ্গে সঙ্গে তার শ্লীলতাহানি করারও চেষ্টা করে। এরপরেই ভূত তার হাতে ধরা পরে। ওই গৃহবধু জানতে পারেন ভূত আসলে প্রতিবেশী যুবক সুরেজ শেখ। গৃহবধুর চিৎকারে ছুটে এসে অভিযুক্ত যুবককে ধরে ফেলে সকলে।

হাতানাতে ধরা পড়ায় অভিযুক্ত সুরেজ শেখকে বেদম মারধর শুরু করে প্রতিবেশীরা। কিন্তু যুবকের পরিবারের লোকজন এসে তাকে প্রতিবেশীদের কাছ থেকে ছাড়িয়ে নিয়ে চলে যায়। স্থানীয়দের কথায়, বেশ কিছুদিন ধরেই মুখে কালি পাউডার মেখে প্রতিবেশী গৃহবধুর বাড়িতে ভূত সেজে যাতায়াত করত সুরজ শেখ।

আরও পড়ুন: প্রবল বৃষ্টিতে বিপর্যস্ত উত্তরবঙ্গ, পাহাড়ে ধস, আটকে পর্যটকরা

গৃহবধুর শ্লীলতাহানী করা ছিল তার উদ্দেশ্য। কিন্তু গৃহবধু অসীম সাহসের পরিচয় দেওয়ায় ভূতের মুখোশ থেকে বেড়িয়ে এলো আসল রূপ। যদিও অভিযুক্ত সুরজ শেখ পলাতক। পুলিশ আপাতত, অভিযুক্ত যুবকের মাকে আটক করেছে এবং যুবকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। অভিযুক্তের পরিবারের দাবি সুরজ শেখ নির্দোষ।

#Newsrplus_Biswas_abiswas

আত্মার ওজন কতো? কোথায় তার অবস্থান? জানেন কি? জানতে দেখুন "বিশ্বাস-অবিশ্বাস"- (১৬/৭/১৯)আজ রাত ১০টায়

Posted by RPLUS News on Monday, July 15, 2019