Date : 2021-05-09

মনুয়াকাণ্ডে পিছিয়ে গেল সাজা ঘোষণা, নিরাশ নিহতের পরিবার…

উত্তর ২৪ পরগণা: প্রেমিককে দিয়ে স্বামীকে খুন করানোর চাঞ্চল্যকর ঘটনায় শিউরে উঠেছিল রাজ্য। এবার সেই মনুয়াকাণ্ডের রায়দান স্থগিত রাখল আদালত। আগামী ২৫ জুলাই এই মামলার রায়দান করবে বারাসত ফার্স্ট ট্র্যাক ফোর্থ কোর্ট। প্রসঙ্গত, ২০১৭ সালের ২ মে প্রেমিকের সঙ্গে পরিকল্পিত ষড়যন্ত্র করে স্বামী অনুপম সিংহকে খুন করার অভিযোগ ওঠে মনুয়া মজুমদারের বিরুদ্ধে। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়ায় বারাসত এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছিল, খুনের উদ্দেশে ওই দিন অনুপমের বাড়িতেই লুকিয়ে ছিল তাঁর স্ত্রীর প্রেমিক অজিত। অনুপম বাড়ি ফিরতেই পিছন থেকে তাঁকে আঘাত করে মনুয়ার প্রেমিক। খুনের পর অনুপমের দেহ থেকে খুলে রাখা হয় আংটি।

আরও পড়ুন: ডিম চাওয়ার অপরাধে শিশুর গায়ে গরম খিচুড়ি ঢালল অঙ্গনওয়াড়ি কর্মী

এরপর ঘরে ঢুকতে গিয়ে মৃতের এক ভাই প্রথম অনুপমের দেহ পড়ে থাকতে দেখেন।দীর্ঘদিন এই মাললার শুনানি চলার পর অবশেষে ১৫ জুলাই মামলার রায়দানের কথা ছিল। কিন্তু অনিবার্য কারণ বশত সেই মামলার রায়দান পিছিয়ে দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে আদালতের তরফে।

পুলিশ সূত্রে খবর, স্বামী এবং প্রেমিক দুজনেই মনুয়ার প্রতি ঘনিষ্ঠ ছিল। কিন্তু এই ঘটনার সুযোগ নিয়েই প্রেমিককে বেছে নিতে মনুয়া প্রেমিকের কাছে দিনের পর দিন স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করত।

আরও পড়ুন : অসমের ছায়া রাজ্যে! নরবলির শিকার যুবতীকে উদ্ধার করল গ্রামবাসীরা

এর জেরেই মনুয়ার প্রেমিক অজিতের তাঁর স্বামী অনুপমের বিরুদ্ধে ক্ষোভ তৈরি হয়। দুজনে মিলে ষড়যন্ত্র করেই এই খুন করেছে। দীর্ঘদিন ধরেই সেই মামলার শুনানি চলছিল বারাসত আদালতে। সূত্রেরর খবর, সোমবারই বারাসত ফাস্ট ট্র্যাক ফোর্থ কোর্টের বিচারক বৈষ্ণব সরকারের ওই মামলার রায়দানের কথা ছিল।

#newsrplus #biswasobiswas

ইতিহাসের নানান রহস্য রোমাঞ্চ নিয়ে তৈরি বিশেষ সেগমেন্ট "বিশ্বাস অবিশ্বাস" দেখুন আজ রাত ১০ টায় শুধুমাত্র "Rplus" এ।

Posted by RPLUS News on Saturday, July 13, 2019

তবে সোমবার সকালে আদালতের তরফে জানানো হয় ২৫ জুলাই মামলার রায় ঘোষণা করা হবে। প্রায় ২ বছর মামলা চলার পর ছেলের খুনে অভিযুক্তদের সাজা শোনার আশায় আদালতে গিয়েছিলেন মৃতের পরিবারের সদস্যরা। এদিন অনেক আশা করেই অনুপমের পরিবারের সদস্যরা আদালতে বিচারের আশায় গিয়েছিলেন। কিন্তু অজ্ঞাত কারণেই এদিন সাজা ঘোষণা বাতিল করা হয় বারাসত ফার্স্ট ট্র্যাক ফোর্থ কোর্টে। ফলে ২৫ জুলাইয়ের রায়দানের দিকে তাকিয়ে রয়েছে অনুপমের পরিবার।

#Newsrplus_Ranakhetra

রাজ্যসভায় সংখ্যাগরিষ্টতা পেতে মরিয়া বিজেপি। কর্ণাটক, বাংলা থেকে গোয়া। বিজেপির আগ্রাসনে দিশেহারা বিরোধীরা। দেখুন 'একেই বলে গনতন্ত্র' রণক্ষেত্র আজ রাত ৮ টায়।

Posted by RPLUS News on Sunday, July 14, 2019