Date : 2019-12-13

৫ সেপ্টেম্বর থেকে ফ্রিতে এলইডি টিভি দেবে রিলায়েন্স জিও….

ওয়েব ডেস্ক: সংবাদ শিরোনাম দেখে চমকে উঠবেন অনেকেই। না ঠিক তেমন নয় আবার তেমনটাও। আগামী ৫ সেপ্টেম্বর থেকে ভারতের মোবাইল ইন্টারনেট পরিষেবা আরও দ্রুততম করতে রিলায়েন্স জিও আবার নতুন পদক্ষপ গ্রহণ করতে চলেছে। বাজারে আসতে জিও ফাইবার। এই মাধ্যমে এক সঙ্গে গ্রাহকদের মিলবে তিনটি পরিষেবা। মাসে একবার মাত্র ৭০০ টাকা দিয়ে জিও ফাইবার রিচার্জ করলে আপনি পেতে পারেন একসঙ্গে তিনটি পরিষেবা।

আজ শ্রাবণের শেষ সোমবার, দুর্দশামুক্ত হতে এই অষ্ট দ্রব্যে রুদ্রাভিষেক করুন

আপনার মেবাইল, ইন্টারনেট ও টিভি চলবে একটি মাত্র রিচার্জেই। সোমবার রিলায়েন্সের বার্ষিক সভায় নতুন চমক দিলেন কর্ণধার মুকেশ আম্বনি। তিনি জানালেন, জিও ফাইবার ইন্টারনেট ও কেবল সংযোগের সঙ্গে গ্রাহকদের বিনামূল্যে দেওয়া হবে ফুল এইচ-ডি টেলিভিশন। 4K সেট টপ বক্সও থাকছে একদম বিনামূল্যে।

এই নতুন কানেকশনে গ্রহকরা পাবেন দ্রুতগতির ইন্টারনেট পরিষেবা। সংযোগ নেওয়ার সময়ে দীর্ঘমেয়াদী প্ল্যান বেছে নেওয়া হলে গ্রাহককে সংস্থার তরফে এলইডি টিভি বা কম্পিউটার দেওয়া হবে।

আরও পড়ুন: এয়ারটেলকে পিছনে ফেলে দ্বিতীয় বৃহত্তম সংস্থার মুকুট জিওর

‘জিও ফাইবার’ নামের প্ল্যানেই বিনামূল্যে মিলবে ফুল এইচডি এলইডি টিভি বা কম্পিউটার। এদিন মুকেশ অম্বানি জানান, সেপ্টেম্বরে জিও ফাইবার লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গেই যারা এই কানেকশন নেবেন তাদের জন্য থাকবে জিওর তরফ থেকে এই উপহার।

R Plus News Live TV

তবে কতদিন পর্যন্ত এই অফার থাকবে সেই বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানায়নি রিলায়েন্স। এর আগে জিও সিম নিলে বিনামূল্যে ইন্টারনেট দিয়ে ডিজিটাল দুনিয়ায় আলোড়ন ফেলেছিল জিও। ফের একবার এমনই এক অভুতপূর্ব অফার দিতে চলেছে জিও। এর ফলে বাজারের অন্যান্য প্রতিযোগীরা বেশ চাপেই পড়বে বলে মত দেশের বনিক মহলে।