Date : 2024-04-27

অরুন জেটলির শেষকৃত্যে বাবুল সুপ্রিয় সহ ১১ জনের মোবাইল চুরি!….

ওয়েব ডেস্ক: গত সপ্তাহেই প্রাক্তন অর্থমন্ত্রী অরুন জেটলি প্রয়াত হয়েছেন। তাঁর শেষকৃত্যে উপস্থিত ছিলেন সাংসদ, মন্ত্রী সহ গোটা দিল্লির বিশিষ্টজনেরা। সেই শোকের মুহুর্তে ঘটল অবাক করা ঘটনা। ভিড়ের সুযোগে বড়সড় হাতসাফাই করল চোরের দল। রবিবার নিগম বোধ ঘাটে উপস্থিত ব্যক্তিদের মধ্যে ১১ জনের মোবাইল চুরি গিয়েছে।

আরও পড়ুন: প্রয়াত প্রাক্তণ অর্থমন্ত্রী অরুণ জেটলি

আর এই ১১ জন ব্যক্তিদের মধ্যে ছিলেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। সোমবার এই ঘটনাটি পতঞ্জলি সংস্থার প্রবক্তা এসকে তিজারাওয়াল টুইট করে এই বিষয়টি জানিয়েছেন। রবিবার অরুন জেটলির শেষকৃত্যে উপস্থিত ছিলেন তিনি, সেই সময় তাঁর মোবাইল চুরি গিয়েছে বলে জানান। শুধু তিনি নন, আরও ১১ জনের মোবাইল চুরি গেছে বলে জানান। তবে নিগম বোধ ঘাট সংলগ্ন কাশ্মীরি গেট থানার তরফে অবশ্য জানানো হয়েছে, কোন রকম অভিযোগ এখনও পর্যন্ত তাদের কাছে জমা পড়েনি।

আরও পড়ুন : রেহাই মিলল না চিদাম্বরমের, ৩০ আগস্ট পর্যন্ত সিবিআই হেফাজতের নির্দেশ আদালতের

প্রসঙ্গত, দীর্ঘ অসুস্থতার পর রবিবার মৃত্যু হয় প্রাক্তন অর্থমন্ত্রী অরুন জেটলির। রাজনৈতিক মহলে তাঁর মৃত্যুতে ঘনিয়ে আসে শোকের ছায়া। এমন সময়ও নিজের প্রবৃত্তিকে নিয়ন্ত্রণে রাখতে পারেনি চোর। ভিড়ের মধ্যেই হাতের কাজ চালিয়ে যায়। পুলিশের তরফে জানানো হয়েছে এটি খুবই স্বাভাবিক ঘটনা। এরকম ভিড়ে সুযোগ নেয় চোরেরা, আর ভিড়ের মধ্যে অন্য মনষ্ক থাকলে তো আর কথাই নেই। সেদিন প্রাক্তন অর্থমন্ত্রীর শেষকৃত্যেও শোকার্ত ছিলেন রাজনৈতিক নেতারা। আর সেই সুযোগই কাজে লাগিয়েছে চোরের দল।