Date : 2021-03-07

যত খুশি খান, বাড়বে না বিল! অবিশ্বাস্য অফার Zomato-র…

ওয়েব ডেস্ক: যত খুশি খান বাড়বে না আপনার বিল, এমনই অবিশ্বাস্য অফার দিল জুম্যাটো। অর্থাৎ আপনার পছন্দের রেস্তরাঁয় মেনু দেখে ইচ্ছে মতো অর্ডার করুন ডিস্, সেই ডিস বাবদ একবারই বিল পে করতে হবে আপনাকে, তারপর ইচ্ছে মতো যতবার খুশি অর্ডার করে যেতে পারেন সেই ডিস্, আর আপনাকে দিতে হবে না বিল। দুই, প্লেট বা তিন প্লেট, ইচ্ছে মতো খেলেও একপ্লেটের দামই দিতে হবে। অবিশ্বাস্য অফার নিয়ে হাজির হয়েছে Zomato।

অবশ্য শুধুমাত্র Zomato Gold এর গ্রাহকরাই এই সুবিধা পাবেন আপাতত। ইনফিনিটি খাওয়াদাওয়া করলেও Zomato Gold -এর গ্রাহকদের দিতে হবে একটি নির্দিষ্ট পরিমান টাকাই। Zomato-র এই বিশেষ সুবিধার নাম ‘ইনফিনিটি ডাইনিং’।

আরও পড়ুন : খিদে আগে, নাকি ধর্ম? ‘মুসলিম’ ডেলিভারি বয়ের অর্ডার বাতিল গ্রাহকের

ফুড ডেলিভারি সংস্থা Zomato-এর তরফ থেকে জানানো হয়েছে মুম্বাই, দিল্লি ও বেঙ্গালুরুর সাড়ে তিনশোরও বেশি রেস্তোরাঁয় মিলবে এই ‘ইনফিনিটি ডাইনিং’-এর সুবিধা।

তাই বলাই যায় আপাতত এই সুবিধা থেকে ব্রাত্য থাকছে কলকাতা শহর। দেশের বাকি শহরগুলি কবে এই সুবিধা পাবে সেই নিয়ে এখনও পর্যন্ত কিছুই জানায়নি Zomato। এই মুহূর্তে ভারত, ইন্দোনেশিয়া, সংযুক্ত আরব আমিরশাহী, তুরস্ক, পর্তুগাল, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড-সহ বিশ্বের মোট ৯টি দেশের প্রায় সাড়ে ১২ লক্ষ মানুষ Zomato Gold-এর সদস্য হয়েছেন।