Date : 2019-12-13

আর ছাড় নয়! রাজীবের খোঁজে শহরে ছড়িয়ে পড়লেন সিবিআইয়ের ১৪ জন অফিসার….

কলকাতা: রাজীব কুমারের খোঁজে এবার কোমর বেঁধে নামছে সিবিআই। কোথায় আছেন কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার এ কথা স্পষ্ট ভাবে কেউই বলতে পারছেন না। কিন্তু রাজীবকে গ্রেফতার করতে মরিয়া সিবিআই। সিবিআই সূত্রের খবর, দিল্লি ও উত্তরপ্রদেশ থেকে ১৪ জনের একটি বিশেষ টিম ইতিমধ্যে শহরে পৌঁছে গেছে। এই বিশেষ টিমে রয়েছেন ২-৩ জন এস.পি পদাধিকারী অফিসার, বাকিরা অ্যাডিশানাল এস.পি ও ডিএস.পি ও পদাধিকারী অফিসার।

আরও পড়ুন: রাজীবের আগাম জামিনে ধাক্কা বারাসত কোর্টে, গ্রেফতারি পরোয়ানার আবেদন করতে পারে সিবিআই!

রাজীব কুমারের খোঁজের জন্য ইতিমধ্যে নবান্নের মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিবের কাছে চিঠি পাঠানো হয়েছে সিবিআই-এর পক্ষ থেকে। পাল্টা উত্তরে নবান্নের তরফে জানানো হয়েছে, ছুটিতে তিনি পার্ক স্ট্রীটের বাড়িতেই থাকবেন। রাজীব কুমারের মতো একজন পুলিশ অফিসার সরকারি ভাবে না জানিয়ে কোথাও যেতে পারে না। তবে কি রাজীব কুমার কলকাতাতেই আছেন? সুতরাং সিবিআই-এর নজরে একদিকে যেমন পার্ক স্ট্রীটে রাজীবের বাসভবন তেমনই তাঁর অফিস। সিবিআই গোয়েন্দাদের একটি দল সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে নিজাম প্যালেসে ঢুকেছেন।

সেখানে জড়ো হচ্ছেন আরও বেশ কয়েকজন সিবিআই অফিসার। সঙ্গে সঙ্গে পুলিশে পুলিশ ভরে যায় ৩৪ নম্বর পার্ক স্ট্রীটের বাড়ি। অন্যদিকে বারাসত কোর্টে ধাক্কা খাওয়ার পর আজই আলিপুর আদালতে রাজীবের আইনজীবী আগাম জামিনের জন্য আবেদন করেন। আলিপুর আদালতে তার আবেদন গৃহীত হয়। সেখানে বলা হয়, যদি সিবিআই জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করে তবে রাজীব কুমারকে যেন কিছু বলতে দেওয়া হয়। তবে আজই তার এই মামলার শুানানি হওয়া সম্ভব হয়নি। বারাসত আদালত থেকে জুরিডিক্সন রেকর্ড আসতে মোটামুটি ২৪ ঘন্টা সময় লাগে। তাই আজ আইনজীবীদের পক্ষে মামলার শুনানি শুরু করা সম্ভব হয়নি।