Date : 2019-10-17

লস অ্যাঞ্জলসের ফাঁকা স্টেশনে গান গেয়ে বেড়ান হলিউডের রানু মন্ডল….

ওয়েব ডেস্ক: মাস কয়েক আগে রাণাঘাট স্টেশনে “এক প্যায়ার কা নাগমা হ্যায়” শুনিয়ে ফেসবুকে রানু মন্ডল লতা কন্ঠি হিসাবে ভাইরাল হয়েছিলেন। এরপর আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। রাণাঘাটের প্লাটফর্ম থেকে সোজা মুম্বইয়ের রেকর্ডিং স্টুডিওতে রানুর আত্মপ্রকাশ ঘটে সঙ্গীত শিল্পী হিসাবে। ঠিক একই ঘটনার ‘অ্যাকশন রিপ্লে’ হল মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস স্টেশনে। নাম এমিলি জামৌর্কা। ফাঁকা শুনশান স্টেশনে দাঁড়িয়ে তাঁর অপেরা গান মন জয় করে নিয়েছে নেটিজেনদের। স্টেশন দিয়ে যাতায়াত করার সময় হঠাৎ-ই নজরে আসে নিত্যযাত্রীদের।

স্টেশনে ওই ভিখারিনীর প্রতিভায় মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। টুইট্যারে ভিডিওটি প্রকাশ করা হলে ১০ হাজার লোক লাইক করে। সংবাদ মাধ্যমের কাছে ৫২ বছর বয়সি এমিলি জানিয়েছেন তিনি কখনও গান শেখেননি। মাত্র ২৪ বছর বয়সে রাশিয়া থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে এসে পৌঁছান।

আরও পড়ুন : অনুকরণ করে সাফল্যকে বেশিদিন ধরে রাখা যায় না, রানুর উদ্দেশ্যে বললেন লতা মঙ্গেশকর

ছোটদের বাদ্যযন্ত্র বাজানো শিখিয়ে অনেক টাকা রোজগার করেন এমিলি। কিন্তু বছর কয়েক আগে হঠাৎ-ই চিকিৎসার কারণে সর্বশান্ত হয়ে যান এমিলি। রাস্তায় ও স্টেশনে ভিক্ষা করেই দিন কাটে তাঁর। সঙ্গে সুললিত কন্ঠে মধুর গানে মন জয় করেন পথচারীদের। ভিডিওতে ফাঁকা স্টেশনে তাঁর গান অপেরার মতো শোনাচ্ছিল। ভিডিওয় তার এই অদ্ভুত গান শুনে হলিউডের রেকর্ডিং এজেন্টরা ইতিমধ্যেই তাঁর সঙ্গে যোগাযোগ করেছেন। শুনে নিন তাঁর অদ্ভুত গান….