Date : 2019-11-18

মুখ্যমন্ত্রীর বাড়ির কালীপুজোয় আমন্ত্রিত রাজ্যপাল….

ওয়েব ডেস্ক: কালীপুজোর দিন মুখ্যমন্ত্রীর বাড়িতে আমন্ত্রিত হয়েছেন সস্ত্রীক রাজ্যপাল। এদিন বারাসতে কালীপুজোর উদ্বোধন করতে গিয়েছিলেন রাজ্যপাল। সেখানেই তিনি জানান, ভাইফোঁটা উপলক্ষ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে সস্ত্রীক উপস্থিত থাকার জন্য চিঠি পাঠিয়েছেন। কিন্তু মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গ সফরে থাকার কারণে চিঠির উত্তর আসেনি। তবে রাজ্যপাল জিনিয়েছেন, মুখ্যমন্ত্রীর বাড়িতে কালীপুজো হয়, উত্তরবঙ্গ সফর সেরে ফিরেছেন তিনি এবং রাজ্যপালকে চিঠির উত্তর দিয়ে তিনি জানিয়েছেন, তাঁর বাড়িতে কালীপুজোয় উপস্থিত থাকার জন্য। এদিন বারাসতে পুজো উদ্বোধনে এসে রাজ্যপাল জানিয়েছেন, কিছুদিন আগেই মুখ্যমন্ত্রী তাঁকে চিঠি দিয়ে বাড়ির কালীপুজোয় উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছিলেন।

তবে রাজ্যপাল ভাইফোঁটার দিন মুখ্যমন্ত্রীর বাড়িতে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেন, কারণ ওই দিনটি প্রতিটি ভাইবোনের কাছেই পবিত্র। তবে কালীপুজোয় মুখ্যমন্ত্রীর বাড়িতে উপস্থিত থাকার আমন্ত্রণ পেয়ে রাজ্যপাল খুশি। উল্লেখ্য, বেশ কয়েক বছর ধরেই মুখ্যমন্ত্রী নিজের বাড়িতে কালীপুজো করেন।

এক মাস ব্যাপী অনন্য দীপাবলি ইসকনে, জানুন দামোদর ব্রতের মাহাত্ম্য

এদিন তাঁর বাড়িতে উপস্থিত থাকেন মন্ত্রী থেকে শুরু করে বহু বিশিষ্ট ব্যক্তিত্ব। এবার সেখানে উপস্থিত থাকবেন রাজ্যপাল। বেশ কিছুদিন ধরেই রাজ্য ও রাজ্যপাল সংঘাত জমাট বাঁধছিল। উৎসবের মরশুমে মুখ্যমন্ত্রীর আমন্ত্রণ পত্র ও রাজ্যপালের ব্যক্তিগত পত্রে তার জবাব সেই আবহকে বেশ কিছুটা হলেও শীতল করবে বলে মনে করছে রাজনৈতিক মহল।