Date : 2024-07-24

দড়ি টানাটানি শেষ, শর্ত সাপক্ষে হাইকোর্টে আগাম জামিন মঞ্জুর রাজীবের….

কলকাতা: অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেললেন কলকাতার প্রাক্তন নগরপাল রাজীব কুমার। সারদাকাণ্ডে কলকাতা হাইকোর্টে শর্তসাপক্ষে তাঁর আগাম জামিন মঞ্জুর হল। এদিন ৫০ হাজার টাকা করে ব্যক্তিগত বন্ডে প্রাক্তন সিপির জামিন মঞ্জুর করল কলকাতা হাইকোর্ট। সোমবার মামলার শুনানি শেষে সব কিছু খতিয়ে দেখে কলকাতা হাইকোর্টের তরফে মনে করা হচ্ছে রাজীব কুমারকে হেফাজতে নিয়ে জেরা করার প্রয়োজন নেই। তবে সিবিআই তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকলে হাজিরা দিতে হবে। এছাড়াও বিচারপতি সহিদুল্লা মুন্সি এবং বিচারপতি শুভাশিস দাশগুপ্তের ডিভিশন বেঞ্চের তরফে আরও জানানো হয়, সিবিআই রাজীব কুমারকে হাজিরার জন্য ডেকে পাঠালে তাঁকে ৪৮ঘন্টা আগে নোটিশ দিতে হবে।

আরও পড়ুন : রাজীব মামলার শুনানি শেষ হলেও স্থগিত রায়দান 

#Durgapuja2019-#Newsrplus-#Rplus_News_এর_শারদ_শুভেচ্ছা

Rplus এর পক্ষ থেকে সমস্ত দর্শকদের শারদীয়ার অনেক অনেক শুভেচ্ছা।পূজো উপলক্ষ্যে গান, গল্প, আড্ডা সহ নানান রংয়ের ডালি নিয়ে আপনাদের সামনে হাজির হবে Rplus News। চোখ রাখুন Rplus News এর পর্দায়।RPLUS News #Rplusnews #newsrplus #Durgapujo2019 #Durgapujo19

Posted by RPLUS News on Monday, September 30, 2019

প্রসঙ্গত, এর আগে রাজীব কুমারের উপর থেকে আইনি রক্ষা কবচ তুলে নেয় কলকাতা হাইকোর্টের সিঙ্গল বেঞ্চ। সিবিআই-এর তরফে রাজীব কুমারের পার্ক স্ট্রীটের বাড়িতে গিয়ে নোটিশ দেওয়া হয় হাজিরা দেওয়ার জন্য। কিন্তু কলকাতার প্রাক্তন নগরপাল সিবিআই-এর কাছে হাজিরা দেননি। প্রথমে বারাসত আদালত ও পরে আলিপুর আদালতে তাঁর আগাম জামিনের মামলা খারিজ হয়ে যায়। এরপর তাঁর স্ত্রী কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চে তাঁর আগাম জামিনের মামলা করেন তাঁর স্ত্রী। টানা ৩দিন শুনানি চলার পর আজ কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চ রাজিব কুমারের আগাম জামিন শর্তসাপক্ষে মঞ্জুর করে।