Date : 2019-11-19

সলমনের বাড়ির সামনে তুমুল বিক্ষোভ, বাড়ানো হল নিরাপত্তা….

ওয়েব ডেস্ক: বিগ বস-১৩ এর প্রচার বন্ধ করা নিয়ে সলমনের বাড়ির সামনে ব্যাপক বিক্ষোভ দেখাতে শুরু করে একদল মানুষ। শুক্রবার থেকে লাগাতার বিক্ষোভের জেরে সলমনের নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নিল মুম্বই পুলিশ। সূত্রের খবর বিক্ষোভকারীরা সকলেই কারণি সেনার সদস্য। ইতিমধ্যে বিক্ষোভকারীদের মধ্যে থেকে ২০ জনকে আটক করেছে পুলিশ। উল্লেখ্য, বিগ বস-১৩ শুরুর প্রথম থেকেই এই টিভি শো-কে ঘিরে বিতর্কের সৃষ্টি হয়েছে। সোশ্যাল মিডিয়ায় প্রচুর ট্রোল হয়েছে বিগ বস-১৩। বেশ কিছু মানুষ তীব্র সমালোচনাও করেছেন।

বিগ বস-১৩ এর থিম ‘বেড ফ্রেন্ডস ফরএভার’ ভারতীয় সমাজ ব্যবস্থার পরিপন্থী বলে মনে করছেন অনেকেই। বিভিন্ন রাজনৈতিক দল ও সংগঠনর পক্ষ থেকে ইতিমধ্যেই কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের কাছে চিঠি পাঠিয়ে অশ্লীলতার অভিযোগ এনে শো-টি বন্ধ করার আবেদন জানানো হয়েছে।

আরও পড়ুন : ছবির সাফল্যে খুশি, তামান্নকে ২ কোটির হিরে উপহার প্রযোজকের স্ত্রীর

রিয়ালিটি শো-এর নামে অপসংস্কৃতি ছড়ানো হচ্ছে এই দাবিতে শো-টি বন্ধ করে দেওয়ার দাবি জানানো হয়। এই নতুন নিয়ম অনুসারে বিগ বস-১৩ এর বাড়িতে থাকাকালীন প্রত্যেক মহিলা ও পুরুষ প্রতিযোগীকে তাদের ‘বেড শেয়ার’ করতে হবে। এই নিয়েই যত আপত্তি কারণি সেনার। এই ঘটনাকে কেন্দ্র করেই সলমনের নিরাপত্তা বাড়ানোর সিদ্ধান্ত নেয় মুম্বই পুলিশ।