Date : 2019-11-19

বিসিসিআই-এর নিয়ামক হিসাবে নতুন ইনিংসের পথে ‘মহারাজ’….

ওয়েব ডেস্ক: ভারতীয় ক্রিকেট নিয়ামক হতে চূড়ান্ত শিলমোহরের অপেক্ষায় সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় ক্রিকেট বোর্ড সূত্রের খবর, আজ সন্ধ্যায় আনুষ্ঠানিক ভাবে ভারতীয় ক্রিকেট বোর্ডের নিয়ামক হিসাবে ঘোষণা করা হতে পারে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম। ক্রিকেট জীবনে নতুন ইনিংসর পথে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় সেই উপলক্ষ্যে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিজের টুইটার হ্যান্ডেলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সৌরভ গঙ্গোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, “সর্বসম্মতভাবে বিসিসিআই সভাপতি হিসেবে নির্বাচিত হওয়ার জন্য সৌরভকে অভিনন্দন।

আরও পড়ুন : টেস্টে ব়্যাঙ্কিং প্রকাশ, উঠে এলেন রোহিত, মায়াঙ্ক

আগামীতে তোমার জন্য অনেক শুভেচ্ছা। তুমি ভারত ও বাংলাকে গর্বিত করেছ। সিএবি সভাপতি হিসেবেও তুমি আমাদের গৌরবান্বিত করেছে। এবার আরও একটা দারুণ ইনিংসের অপেক্ষায় রইলাম।” ব্রিজেশ প্যাটেলকে পিছনে ফেলে একধাপ এগিয়ে গেলেন মহারাজ। বিভিন্ন মহলের খবর ছিল ব্রিজেশ প্যাটেলই বিসিসিআই-এর সভাপতি হচ্ছেন।

কিন্তু সেই জল্পনায় জল ঢেলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেই। মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিনের একদিন আগেই তিনি মনোনয়ন জমা দেন। এদিকে, সৌরভ সভাপতি হওয়ার পাশাপাশি বিসিআইয়ের সচিব হচ্ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ছেলে জয় শাহ। কোষাধ্যক্ষ হতে চলেছেন বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি ও কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরের ভাই অরুণ ধুমল। বোর্ডের প্রেসিডেন্ট পদ থেকে অনুরাগ ঠাকুর সরে যাওয়ার পরেই সৌরভ গঙ্গোপাধ্যায়কে ওই পদে মনোনিত করার জন্য জোরালো সওয়াল ওঠে।