Date : 2019-12-09

নতুন মেকওভারে ভাইরাল রানু! ‘জোকার’, ‘বালাক’ বলে মিম নেটিজেনদের…..

ওয়েব ডেস্ক:- রাণাঘাট স্টেশন থেকে হঠাৎ-ই ভাগ্যে এসেছিল পরিবর্তনের জোয়ার। অতিন্দ্রের ফেসবুক লাইভে গান গেয়েছিলেন রানু। “এক পেয়ার কা নাগমা হ্যায়” রানু মন্ডলকে দেখিয়েছিল রূপকথার ‘নাগমা’। গানের দৌলতে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হন তিনি, কিন্তু বেফাঁস কিছু মন্তব্যের জেরে তীব্র সমালোচনারও মুখোমুখি হন তিনি। বলিউডে প্লেব্যাক সিঙ্গিং-এর পাশিপাশি রাতারাতি সেলেব্রেটি হয়ে ওঠা রানু মণ্ডল এখন মাল্টি টাস্কার। রিয়ালিটি শো, পুজো কমিটির থিম সঙ গেয়েছেন। এবার তাকে দেখা গেল উদ্বোধকের ভূমিকায়। নিজেকে আপাদমস্তকে বদলে ফেলতে পার্লারে নতুন মেকওভার নিয়েছিলেন। কানপুরে সন্ধ্যা মেকওভার নামে একটি পার্লারের উদ্বোধন করতে দেখা গেল তাঁকে।

সেই পার্লার উদ্বোধনে গিয়ে ঘাঘরা, অলঙ্কার আর বলিউডের নায়িকাদের মতো লুকে দেখা গেল রানু মন্ডলকে। সেই ছবি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ট্রোল শুরু হয়। কুৎসিত মিম, সমালোচনা ও মস্করা শুরু করেন নেটিজেনরা।

গুরুতর অসুস্থ হয়ে আইসিইউতে ভর্তি বসিরহাটের সাংসদ নুসরত জাহান

কেউ কেউ রানু মন্ডলের ছবির সঙ্গে হলিউডের বিখ্যাত ভৌতিক ছবি ‘কনজুরিং’-এর বালাক নামে ভূত চরিত্রের সঙ্গে তুলনা করেন। কেউ কেউ আবার হলিউডের বিখ্যাত ছবি “জোকার-২.০” মুক্তি পেতে চলেছে এবং যাতে জোকারের ভূমিকায় থাকবেন রানু মণ্ডল বলে মন্তব্য করেন। রানু মণ্ডল প্রথমে তাঁর সঙ্গীতের জন্য ভাইরাল হলেও এখন নেটিজেনদের কাছে তাঁর নতুন মেকভারের জন্য তীব্র সমালোচনার শিকার।