Date : 2019-12-16

টমেটোর সাজে বিয়ের আসরে কনে, কাণ্ড দেখে অবাক নেটিজেনরা…..

ওয়েব ডেস্ক:- কনের সাজে সেজেছে এক মেয়ে, কিন্তু তার সাজ দেখে তাজ্জব হয়ে গেছে গোটা দুনিয়া। পরনে জারদৌসি লেহেঙ্গা, পরিপাটি করে বাঁধা হয়েছে চুল, এমনকি মেকওভারও সাজের সঙ্গে পারফেক্ট। তবে কনের গায়ের গহনা একবারে নতুন স্টাইলের। সোনা, রূপো নয়, লাল টকটকে টমেটো দিয়ে তৈরি হয়েছে কনের গয়না। গলায় টমেটোর হার, মাথায় জ্বলজ্বল করছে টমেটোর টিকলি, হাতে টমেটোর ব্রেসলেট, এমনকি কানের দুলটাও টমেটোর! এমন কনের সাজ সেজে ছবি সোশ্যাল মিডিয়ায় দিতেই অবাক হয়ে গেছেন নেটিজেনরা। ঘটনাটি ঘটেছে পাকিস্তানে। কনের টমেটো সাজ নিয়ে এখন চর্চা শুরু হয়েছে পাকিস্তানের সোশ্যাল মিডিয়ায়।

এমন খবর শুনেই বিয়ের মণ্ডপে হাজির হয়েছিল পাকিস্তানের বেশ কয়েকটি সংবাদ মাধ্যম। সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে টমেটোর সাজে থাকা কনে জানিয়েছেন, ‘পাকিস্তানে দিন দিন সোনা আর টমেটোর দাম বেড়ে চলেছে পাল্লা দিয়ে। সোনা আর টমেটোয় কোন তফাৎ নেই তাই সোনার বদলে টমেটোর গয়না পরলেও চলবে।’

প্রেমের টানে হার মেনেছে বয়স, ৭৪-এর স্ত্রী নিয়ে সুখে সংসার করছে ২১-এর গ্যারি

প্রসঙ্গত, বহুবার বলার পরেও সমস্যার কোন সমাধান হয়নি। পাকিস্তানে এখন প্রতি কেজি টমেটোর দাম ৩০০ টাকা ছাড়িয়েছে। ক্ষেত থেকে টমেটো লুঠ হয়ে যাওয়ার ভয়ে বসাতে হয়েছে সশস্ত্র প্রহরা। শুধু টমেটোই নয় বহু শাক-সব্জির দাম হু-হু করে বেড়ে চলেছে পাকিস্তানে।

হেঁসেল চালাতে হিমশিম খেতে হচ্ছে পাকিস্তানবাসীকে। সোশ্যাল মিডিয়ায় এখন চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে কাঁচা-বাজারের মূল্যবৃদ্ধি। কনে জানিয়েছেন, তাঁর আত্মীয়স্বজনরা বিশ্বের নানা দেশে ছড়িয়ে রয়েছেন। তাঁদের আর্থিক সামর্থ্য কম কিছু নয়। তবুও বিয়ের উপহারে তাঁরা টোম্যাটো, দামি বাদাম পাঠিয়েছেন। যা সাধারণ মানুষের ধরাছোঁয়ার বাইরে চলে যাচ্ছে, তার বিরুদ্ধেই জনমত গড়ে তুলতে এই প্রচেষ্টা। বিয়ের সাজে টমেটোর অলঙ্কার পরে এভাবেই মূল্যবৃদ্ধির প্রতিবাদ করলেন পাকিস্তানের এই কনে।