Date : 2019-12-06

প্রেমের টানে হার মেনেছে বয়স, ৭৪-এর স্ত্রী নিয়ে সুখে সংসার করছে ২১-এর গ্যারি…

ওয়েব ডেস্ক:- “নিঃশব্দ” , “চিনি কম” বলিউডের হিন্দি ছবির গল্পে অনেক কিছুই সম্ভব হয়। বাস্তবে নিয়ম আর নীতি পুলিশের ভূমিকা পালনকারী সমাজও হার মেনেছে সম্পর্কের কাছে। মাত্র ৪ বছর আগে বিয়ে করেছেন তারা। সময় বা বয়স কোন কিছুর কাছেই থেমে নেই। না, এটা অমিতাভ বচ্চন আর জিয়া খানের গল্প নয় বরং একেবারে বাস্তব চরিত্রের গল্প। স্বামীর বয়স ২১ আর স্ত্রী ৭৪। ৪ বছর ধরে প্রেমের সংসার তাদের।

সুখে থাকলে সময়ের কোন হিসেব থাকে না আর প্রেমের কোন বয়স হয় না এই দুই কথা সত্যি করে দেখালো গ্যারি আর অ্যামলিডা।

পৃথিবীর সব থেকে ভ্রমণবান্ধব পাসপোর্টের তালিকায় উঠে এল এই দেশ

হ্যারির বয়স তখন ১৭ হঠাৎ-ই অ্যামলিডার সঙ্গে দেখা হয়ে যায় তার। ধীরে ধীরে উষ্ণ হতে থাকে তাদের সম্পর্ক। দুজনের বয়সের ফারাক ছিল ৫৪ বছরের। গ্যারি তাঁর প্রিয়তমা স্ত্রীর জন্য লেখেন, ”তোমার সঙ্গে দেখা হওয়ার আগের দিন পর্যন্ত আমি জানতাম না কাউকে সত্যি এতটা গভীরভাবে ভালবাসা যায়! আমি আর তুমি প্রথম থেকেই তো উত্থান-পতনের মধ্যে দিয়ে চলে এসেছি। একসঙ্গে সেসব কাটিয়েছি।

কসবায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, নিহত কমপক্ষে ১৫ জন

তোমার প্রতি আমার ভালবাসা সমুদ্রের থেকেও গভীর। তোমাকে আমি নিঃশর্ত ভালবাসি। জীবনের শেষ দিন পর্যন্ত এভাবেই তোমার যত্ন নিতে চাই। আমি প্রতিটা দিন কঠিন পরিশ্রম করছি আমাদের স্বপ্ন ও লক্ষ্যগুলো পূরণ হয়। তোমার পাশেই থাকতে চাই।” তারা যেন এক অন্য পৃথিবীর বাসিন্দা। গতেবাঁধা জীবন থেকে সম্পূর্ণ আলাদা করেও নিজেদের ভালো রেখেছেন তারা। এ পৃথিবী যেন তার নিজেরই তৈরি করা।