Date : 2019-12-15

‘৭৭’ নক আউট, মাইনস ৩ ডিগ্রিতে রঙিন চশমায় শ্যুটিং ফ্লোর কাঁপালেন বিগ-বি….

ওয়েব ডেস্ক:- ক্যামেরার সামনে ৭৭-এও আউট স্ট্যান্ডিং বিগ-বি। মাইনাস ৩ ডিগ্রিতেও যেন ফুটছেন বলিউডের শাহেনশা। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শ্যুটিং-এ সম্প্রতি মানালি গিয়েছেন বিগ-বি। শ্যুটিং-ফ্লোরে বিগ-বি এখনও তরুণ। শ্যুটিং ফ্লোর থেকে বিগ-বি ট্যুইট করেছেন সেই ছবি। অমিতাভ বচ্চনের সঙ্গে সেই ছবিতে অভিনয় করছেন রণবীর কাপুর, আলিয়া ভাট। উল্লেখ্য, কিছুদিন আগেই গুরুতর শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন বিগ-বি।

একটু সুস্থ হতেই শ্যুটিং-এ যোগ দেন তিনি। মানালির প্রকৃতিক সৌন্দর্য্য নিয়ে হয়ে ট্যুইট করেছেন বিগ-বি। ব্লগে তিনি লেখেন, “চারদিকে সতেজতার গন্ধ….. শীতের আমেজ….. পরিষ্কার-সুন্দর বাতাস…. এখন ভোর ৫টা বাজছে…. গোটা রাস্তাটা জুড়েই আনন্দে এলাম…. ছোট শহরের সহজ আপ্যায়ণ মুগ্ধ করেছে…. আমরা তাঁদের মতো সরল ও সৎ কখনওই হতে পারব না।”

জেমস বন্ডের নতুন সিনেমার টিজার লঞ্চ

তারপরেই নিজের ব্লগে অমিতাভ লেখেন, মানালি পর্যন্ত যাত্রার পরেই নাকি তাঁকে শরীর সিগন্যাল পাঠিয়েছে যে আর বেশিদিন নেই তাঁর কাছে। তিনি বলেন, “আমার এবার অবসর নেওয়ার সময় হয়েছে। মাথা অন্য কথা বলছে, কিন্তু শরীর অন্য কথা বলছে। এটা একটা বার্তা।” ৭৭ বছর বয়সে কি তবে বিগ-বি নিজের শারীরিক অবসাদ অনুভব করছেন? বলিউডের ‘দ্য গ্রেটেস্ট শো ম্যান’-এর ট্যুইট ঘিরে জল্পনা শুরু হয়েছে বলিউডে।