Date : 2024-02-20

মা কে ধাক্কা মারল গাড়ি, রাগে গাড়িটিকেই লাথি ক্ষুদের…

ওয়েব ডেস্ক :  হঠাৎ রাস্তার মাঝখানে দাঁড়িয়ে থাকা একটি গাড়িকে সজোরে লাথি মারছে একটি ছোট্ট শিশু।প্রাথমিকভাবে বিষয়টি বুঝে উঠতে না পারলেও পরে বোঝা যায় ঘটনাটি।ঘটনাটি ঘটেছে চিনের চংকিং শহরে।মা এর ওপর আঘাত আসায় ছোট্ট শিশুটি গাড়িটিকে লাথি মারতে দেখা যায়।সিসিটিভি ফুটেজ থেকে পাওয়া এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি শিশুকে নিয়ে রাস্তা পারাপার করছেন একজন মহিলা। ঠিক সেইসময় হঠাৎই একটি গাড়ি এসে ধাক্কা মারে ওই দুজনকে।

সৌজন্য – সাউথ চাইনা মর্নিং পোস্ট

গাড়িটি ধাক্কা মারার পর দুজনেই ছিটকে যান কিছুটা দূরে।গাড়ির গতি খুব একটা বেশি না থাকায় সেরকম আঘাত লাগেনি মা ও ছেলেকে।তবে এই ধাক্কায় পড়ে যাওয়ার পর রাগ সামলাতে না পেরে সামনে দাঁড়িয়ে থাকা গাড়িটিকেই পা দিয়ে লাথি মারে ওই খুদে যুবক।যদিও তার এই লাথিতে গাড়িটির কোন ক্ষতি হয়নি।গাড়িটি থেকে ড্রাইভার বের হলে সেই ড্রাইভারটিকেও কিছু বলতে শোনা যায় ওই ছোট্ট ছেলেটিকে।পরে সেই মহিলা ও শিশুটিকে উদ্ধার করে সেই গাড়ি করে হাসপাতালে পৌছে দেওয়ার ব্যবস্থা করা হয়।

আরও পড়ুন : ব্রেক্সিট নির্বাচনে বিপুল জনাদেশ ব্রিটেনবাসীর

সিসি ক্যামেরা থেকে পাওয়া এই ভিডিওটি শেয়ার করে দেন এক পুলিশকর্মী।আর এই ছবি নেটদুনিয়ার আসার পরই ভাইরাল হয়ে যায় দ্রুত।মায়ের ওপর সন্তানের ভালবাসা দেখে নেটদুনিয়ায় প্রশংসা কুড়িয়েছেন ওই খুদে ছেলে।