Date : 2022-01-29

আলিয়া না কিয়ারা! নাম বিভ্রাটের ফাঁসে অভিনেত্রী ……

ওয়েব ডেস্ক:- আলিয়া আদবানী থেকে হয়েছিলেন কিয়ারা আদবানী। এবার সেই নামেও সন্তুষ্ট নন কবীর সিং খ্যাত অভিনেত্রী। নিজের নাম নিয়ে অনেক সমস্যায় পড়তে হয় । তাই তো পাসপোর্ট থেকে আধার কার্ড সর্বক্ষেত্রেই মা বাবার দেওয়া নাম একেবারে বদলে ফেলতে চান কিয়ারা। যদিও কিয়ারা আদবানির আলিয়া নামটি কিন্তু মিডিল নাম হিসেবে থাকছেই এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। নাম বদল সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেছেন এয়ারপোর্টে পাসপোর্ট চেকিং-এর সময় তাঁকে অনেকবার সমস্যায় পড়তে হয়েছে।

আধিকারিকরা তাঁকে আপনি কিয়ারা নন? এমন প্রশ্ন করেন এ ছাড়াও বিভিন্ন ক্ষেত্রে এই নামের জন্যই যত গন্ডগোল আর তাই শীঘ্রই আধার কার্ড ও পাসপোর্টে নিজের নাম পরিবর্তন করতে চলেছেন অভিনেত্রী এমনটাই সূত্রের খবর। তাই আলিয়া নামটি একেবারে মুছে না ফেলে কিয়ারা আলিয়া আদবানী নাম নিয়ে চলতে চাইছেন তিনি।

ছেলেকে বাঁচাতে পথে পথে ঘুরছেন ৯৬ বছরের ‘মা’

যেহেতু এই মুহুর্তে বলিউডে র একজন প্রথম সারির অভিনেত্রীর নাম আলিয়া, তাই সলমন খান নাকি তাঁকে নাম পরিবর্তন করতে বলেছিলেন। তবে এই নাম পছন্দের ক্ষেত্রেও কিন্তু একটি গল্প রয়েছে তা হল, প্রিয়াঙ্কা চোপড়া আনজানা আনজানি সিনেমায় নিজের নাম কিয়ারা বলেছিলেন, তখন থেকেই অভিনেত্রী কিয়ারা নামটি মনে গেঁথে ফেলেছিলেন এবং তাই নিজের নাম কিয়ারা রেখেছেন। উল্লেখ্য এমএস ধোনি ও ফাগলিতে ব্যাপক সাফল্য পেয়েছেন, এর পর তাঁকে গুড নিউজ ছবিতে দেখা যাবে। ক এবং ভুলভুলাইয়া টু সিনেমাতেও অভিনয় করবেন কিয়ারা।