Date : 2019-12-06

সাত সকালে দুষ্কৃতিদের গুলিতে জখম আসানসোলের এসআই…

ওয়েব ডেস্ক:- সাত সকালে দুষ্কৃতি তাণ্ডব আসানসোলে। দুষ্কৃতিদের গুলিতে জখম আসানসোল দক্ষিণ থানার এসআই। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে দূর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সূত্রের খবর, সোমবার ভোর ৫টা নাগাদ আসানসোল স্টেশন রোডে কর্তব্যরত ছিলেন আসানসোল দক্ষিণ থানার এসআই সন্দীপ পাল। তাঁর সঙ্গে ছিল একজন কনস্টেবল ও সিভিক ভলেন্টিয়ার। সোমবার ভোরবেলা ঘটনাস্থলে একটি অটো এসে দাঁড়ায়। অটোওয়ালা কর্তব্যরত এসআই-এর কাছে গিয়ে জানায় তার অটোতে বসে থাকা ৩ যাত্রী ভাড়া নিয়ে সমস্যা শুরু করেছে। অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ৩ ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ শুরু করে এসআই।

কথায় অসংগতি থাকায় ৩ ব্যক্তিকে থানায় যাওয়ার কথা বলেন সন্দীপবাবু। ৩ অভিযুক্তর সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় পুলিশ কর্মীদের। জোর করে ৩ অভিযুক্তকে আটক করতে গেলে ২ রাউন্ড গুলি চালায় তারা। গুলিবিদ্ধ হন আসানসোল দক্ষিণ থানার এসআই, এই পরিস্থিতিতে কোনক্রমে ঘটনাস্থল থেকে পালায় দুষ্কৃতিরা।

জীবিত ছেলের ডেথসার্টিফিকেট বানালো বাবা

ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করে দুর্গাপুরের স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, গুলি আটকে রয়েছে সন্দীপবাবুর পাঁজরে। দুষ্কৃতিদের গুলিতে সন্দীপবাবু আহত হন। এখনও পর্যন্ত অস্ত্রোপচার করা হয়নি। দুষ্কৃতিদের খোঁজে তল্লাশি শুরু করেছে জিআরপি, আরপিএফ। এখনও পর্যন্ত তদন্তের পর পুলিশ সূত্রে জানানো হয়েছে হামলার ঘটনায় জামশেদপুরের কুখ্যাত দুষ্কৃতি সোনু সিং ও তার দলবল জড়িত।