Date : 2020-10-02

ছোট্টো মেয়ের আবদার মেটাতে ওয়াকারকে রোলার কোস্টার বানিয়ে দিলেন বাবা! দেখুন ভিডিও…

ওয়েব ডেস্ক: ছোটবেলায় এমন অনেক কিছুই আমাদের ভালো লাগে যেটার উপযুক্ত বয়স হয়তো তখনও হয়না। সন্তানের বায়নার সামনে অসহায় হয়ে পড়েন বাবা-মা। সন্তানের হাসিটাই প্রত্যেক অভিভাবকের কাছে সবচেয়ে বেশি মূল্যবান। তবুও ইচ্ছে পূরণে সুরক্ষা বা বিপদের আগাম সতর্কতার কারণে কখনও কখনও শাসন করে বাধা দিতে হয় তাদের সন্তানকে। সন্তানের আবদার পূরণের বিকল্প ব্যবস্থা করেন এমন বাবা-মা আছেন। সম্প্রতি একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ছোট্টো মেয়ের আবদার ধরেছে রোলার কোস্টারে ওঠার।

ভিডিও সৌজন্যে ট্যুইটার

অথচ ছোট্ট নিকোলি রোলার কোস্টারে বসলে যে বিপদ হতে পারে! নিরুপায় বাবা মেয়ের আবদার রাখতে বিকল্প রাস্তা নিয়েছেন। টিভির জায়েন্ট স্ক্রিনের সামনে নিকোলার ওয়াকারটা তুলে ধরেন তিনি। জায়েন্ট স্ক্রিনে চলছে রোলার কোস্টারের মুভিং ভিডিও। জায়েন্ট স্ক্রিনের ভিডিও দেখে নিকোলির ওয়াকার ধীরে ধীরে কাঁপাচ্ছেন তার বাবা।

ম্যাঙ্গালুর আন্তর্জাতিক বিমানবন্দরে বিষ্ফোরক উদ্ধার, ঘটনায় জড়িত ব্যক্তি আত্মসমর্পন করল

ছোট্ট নিকোলির মুখে তখন হাসির ফোয়ারা। ওয়াকারে বসেই সে অনুভব করছে রোলার কোস্টারে চড়ার আনন্দ। ৫৫ মিনিটের ভিডিওটি শেয়ার করেছেন ন্যান্সি গেজ তার ট্যুইটার অ্যাকাউন্টে। ক্যাপশনে লিখেছেন ‘যখন আমাদের বয়স রোলার কোস্টারে চড়ার মতো নয়’। বাবা ও মেয়ের মজার ভিডিও এখন ট্যুইটারে ভাইরাল। ভিডিওটির কমেন্ট সেকশনে অন্যান্য অভিভাবকরাও তাদের সন্তনদের রোলার কোস্টারের অভিজ্ঞতা শেয়ার করেছেন।