Date : 2020-04-07

প্যাকেট থেকে বের করেই আগুন ধরালে দিব্যি জ্বলছে চকলেট! দেখুন ভাইরাল ভিডিও

ওয়েব ডেস্ক: কিছুদিন আগেই ঘটা করে পালিত হয়েছে ভ্যালেন্টাইন্স ডে। প্রেম দিবসে সপ্তাহ জুড়ে গোলাপ, চুম্বনের পাশাপাশি আপনার প্রেমিকার মন পেতে নিশ্চয়ই তাকে চকলেটও দিয়েছেন। অবশ্যই সেটা নামীদামী ব্রান্ডের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। নিউজ ফেড স্ক্রল করতে গিয়ে ভিডিওটি আপনার প্রেমিকার হাতে পড়লে বা আপনার হাতে পড়লে মেনে নিতে পারবেন কি? আবার ধরুন অফিস ফেরত নিজের সন্তানকে খুশি করতে অনেকেই চকলেট নিয়ে যান। ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন টকলেট বিক্রেতা একটি নামী ব্রান্ডের চকলেটের রাপার খুলছেন। জিভে জল আনা চকলেটের খণ্ডটি ভিতর থেকে বের করছেন। দেশলাই কাঠি ধরছেন সেই চকলেটের খণ্ডটির সামনে অমনি দাউ দাউ করে জ্বলে উঠছে আপনার সামনে।

এটাকি ডেইরি মিল্ক! নাকি কপূর 🤔🤔

Posted by অন্তহীন on Saturday, February 15, 2020

ভিডিওতে দাবি করা হয়েছে মোমের প্রলেপ মেশানো হচ্ছে ওই নামী ব্রান্ডের চকলেটের প্যাকেটে। ভালোবাসার দিনে কি তবে একমুঠো বিষ উপহার দিলেন আপনার প্রিয়জনকে? নাকি রোজ আদরের সন্তানকে ভালোবেসে মোমে ডোবানো চকলেট উপহার দিচ্ছেন! নামী ব্রান্ডের চকলেটের যদি এই হাল হয় তবে খোলা বাজারে বিক্রি হওয়া চকলেটের কি হবে? সেখানে তাহলে কি মেশানো হচ্ছে ভাবুন! চকলেটে মোম জাতীয় দাহ্য পদার্থ থাকায় নাকি সহজেই আগুন ধরে যাচ্ছে চকলেটে।

ট্রেনের আপার বার্থের আসন সংরক্ষিত মহাকালের জন্য! চলছে দেদার পুজোপাঠ

ভিডিওটি দেখে চাঞ্চল্য ছড়িয়েছে নেটিজেনদের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় অবশ্য অনেকে মন্তব্য করেছেন, চকলেটে চিনি থাকে। চিনিতে কার্বন থাকে যা দাহ্য পদার্থ সেই কারণেই চকলেট খুব সহজে পুড়ে যাচ্ছে আগুনের সংস্পর্শে এসে। চকলেটে কর্পুরের মতো উবে যাওয়া নিয়ে নেটিজেনদের মধ্যে দ্বিমত থাকলেও বিষয়টি নিয়ে এখনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি চিকিৎসকদের ও বিশেষজ্ঞদের।