Date : 2020-10-27

‘আংরেজি মিডিয়াম’ সঙ্গে রুপোলি পর্দায় ফিরলেন ইরফান, কি বললেন অনুরাগীদের

ওয়েব ডেস্ক: কিছু একটা সমস্যার কথা শোনাতে চাইছেন ইরফান খান আর সেটাই বোঝার চেষ্টা পরে যাচ্ছেন করিনা কাপুর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এমনই একটি ছবি। জানা গিয়েছে ‘আংরেজি মিডিয়াম’ নামে একটি ছবির হাত ধরে রুপোলি পর্দায় প্রত্যাবর্তন করতে চলেছেন ইরফান খান। তাঁর বিপরীতে রয়েছেন করিনা কাপুর ও ডিম্পল কপাডিয়া। ছবিটির কাজ ইতিমধ্যেই প্রায় শেষ হয়েছে। ট্যুইটারে দেখা গেল ছবির ফাস্ট লুক। পোস্টারে দেখা যাচ্ছে ইরফান খান রয়্যাল ব্রিটিশ গার্ডের পোশাকে দাঁড়িয়ে আছেন সঙ্গে তার অন-স্ত্রিন কন্যা রাধিকা মদন। ছবির ট্রেলার মুক্তি পেয়েছে মঙ্গলবার। ইরাফান খান বেশ কিছুদিন পর রুপোলি পর্দায় ফিরছেন তাই অনুরাগীদের উদ্দেশ্যে তার বার্তা, ‘আমি থাকি বা না থাকি ‘আংরেজি মিডিয়াম’ ছবিটির উন্নতির জন্য চেষ্টা চালিয়ে যাব।’

ভোরের আলোয় চিরনিদ্রিত কলকাতার “রাতপরী”

‘আংরেজি মিডিয়াম’ ছবিতে পুলিস অফিসারের ভূমিকায় অভিনয় করছেন করিনা। ছবির ট্রেলারের একটি দৃশ্যে তাঁকে ইরফানকে কোনও বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে দেখা যাচ্ছেন। ছবি অনুযায়ী হাতের অঙ্গভঙ্গিতে কিছু একটা বোঝানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন ইরফান। এই ছবিতে মিডিল ক্লাস কোনও এক ব্যক্তির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ইরফান খানকে।

বুঝুন কাণ্ড! মা ভবতারিণীর সঙ্গে সেলফি তুললেন শ্রী রামকৃষ্ণ, ভাইরাল দুই অভিনেতা ছবি

ছবির ট্রেলারে ইরফান খানকে বলতে শোনা যাবে “জীবন যদি আপনাকে টক লেবু উপহার দেয়, সেই লেবুর সরবত বানিয়ে ফেলুন এই কথা মুখে বলা যত সহজ কাজে করা তত কঠিন।” জীবনের কঠিন মুহুর্ত গুলোর সঙ্গে মানিয়ে নেওয়ার কাহিনী নিয়েই আসছে ‘আংরেজি মিডিয়াম’ ছবি। ছবিটি ইরফান খানের ২০১৭ সালে মুক্তি পাওয়া ছবি ‘হিন্দি মাডিয়াম’-এর সঙ্গে মিলিয়ে করা হয়েছে। দীর্ঘদিন অসুস্থতার কারণে লন্ডনে অ্যাংগ্রিজি মিডিয়ামের শ্যুট চলাকালীন ইরফান অস্ত্রোপচার করেছিলেন।