Date : 2024-05-26

আদাবে নয় বরং নমস্কারেই এখন স্বচ্ছল আমির খান

অঞ্জনা পাল ঃ ১১ বছর ধরে চলতে থাকা “দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শর্মা” শোয়ে এই প্রথমবার পা রাখলেন আমির খান। তাঁর কর্মজীবন নিয়ে নানা কথা তুলে ধরেছেন মিস্টার পারফেকশনিস্ট। সেখানে বলেছেন, মুসলিম হওয়া সত্বেও আদাবে অভিবাদন নয়, বরং নমস্কারেই শক্তি পেয়েছেন দঙ্গলের মহাবীর সিং।
পাঞ্জাবে দঙ্গলের শ্যুটিং করতে গিয়ে ওখানকার মানুষজনদের ব্যবহার তাঁকে মুগ্ধ করেছে। সকাল-সন্ধ্যা তাকে করজোড়ে অভিবাদন জানানোয় তিনি যে বেশ খুশি হয়েছিলেন সেটা তার কথাতেই ধরা পড়ে। এতদিন ধরে আদাবে অভ্যস্ত অভিনেতা মাথা ঝুঁকে অভিবাদন জানাতেন। কিন্তু নমস্কারের মধ্যেও আলাদা একটা ভঙ্গিমার মাহাত্ম্য বুঝতে পেরেছেন তিনি। পিকে, উড়তা পাঞ্জাব, থ্রি ইডিয়টসের মত ব্লকবাস্টার সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন বলিউডের লিটিল মাস্টার। তাই এবার আর শুধু রিলে নয়, রিয়েলেও নমস্কার জানাবেন অভিনেতা।
কপিল শর্মা শোতে আসতে এত দেরি কেন করলেন ? প্রশ্ন উঠতেই পাল্টা উত্তরে আমির জানান – এতদিন তিনি খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে গেছেন। এই মন খারাপের দিন গুলোতে এই শো তাঁর মুখে হাসি ফোটাত। তাই খারাপ সময়ের মেঘ কেটে যেতেই তিনিও আর দেরি না করে চলে এলেন – দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শর্মার সেটে।

আরো পড়ুন: হাজিরার দিন অনুপস্থিত, মুম্বই পুলিশের কাছে সময় চাইলেন তামান্না ভাটিয়া