Date : 2024-05-26

Tamanna Bhatia : হাজিরার দিন অনুপস্থিত, মুম্বই পুলিশের কাছে সময় চাইলেন তামান্না ভাটিয়া

সাংবাদিক – রাকেশ নস্কর : এবার বিপাকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। সম্প্রতি অভিনেত্রীকে তলব করা হয়েছিল মহারাষ্ট্রের সাইবার সেলের তরফ থেকে। অবৈধ মোবাইল স্ট্রিমিং অ্যাপের সঙ্গে তামান্না ভাটিয়ার নাম জড়িয়েছে। পুলিশের কাছে হাজিরা দেওয়ার দিন ধার্য ছিল ২৯ এপ্রিল। তবে জিজ্ঞাসাবাদের দিন হাজির ছিলেন না অভিনেত্রী। তবে না আসার কারণে মহারাষ্ট্রের অপরাধ দমন শাখার কাছে একটু সময় চেয়ে আবেদন জানিয়েছেন অভিনেত্রী।

অন্যদিকে একই ইস্যুতে সঞ্জয় দত্তের হাজিরা দেওয়ার দিন ছিল ২৩ এপ্রিল। তবে তিনিও হাজিরার দিনে অনুপস্থিত ছিলেন। অবশ্য দুবাইতে থাকার কারণে আসতে পারেননি অভিনেতা। এদিকে সোমবার তমন্নার হাজিরা না দিয়ে, নিজের বক্তব্য জানিয়েছেন, আপাতত মুম্বইতে নেই তিনি। আগামী দিনে অন্য কোনও হাজিরার দিন নির্ধারণ হলে অবশ্যই উপস্থিত থাকবেন।খুব শিগগিরিই মহারাষ্ট্রের সাইবার সেলের তরফে নতুন একটি তারিখ নির্ধারণ করা হবে জানা গিয়েছে।

অবৈধ অ্যাপে আইপিএল স্ট্রিমিংয়ের প্রচার মামলায় তামান্না ভাটিয়ার নাম গত সপ্তাহেই উঠে এসেছিল। শিঘ্রই এই বিষয় নিয়ে একটি বিবৃতি প্রকাশ করবে বলে জানিয়েছেন তমন্না।
ইদানীং মোবাইল ব্যবহারকারীদের মধ্যে ‘ফায়ার প্লে’ নামক এক অবৈধ স্ট্রিমিং অ্যাপ খুব জনপ্রিয় হয়ে উঠেছে। মাত্র ৫০০ টাকা ব্যায় করলে প্রতি মাসে সিরিজ, সিনেমা দেখা যায়। এমনকি অবৈধভাবে আইপিএল ম্যাচ-এর স্ট্রিমিং হয়েছিল। আর অ্যাপ-এপ প্রচারে নেমেই বিপাকে বলিউডের দুই জনপ্রিয় মুখ তামান্না ভাটিয়া ও সঞ্জয় দত্ত।

আরো পড়ুন: ৩ টাকায় রেলের খাবার! ভাবা যায়