Date : 2024-05-24

তিন খানের কেরামতি এক স্ক্রিনে

সাংবাদিক – রাকেশ নস্কর : তিন দশকেরও বেশি সময় ধরে দর্শকদের বিনোদন দিয়ে চলেছেন বলিউডের তিন খান। শাহরুখ খান, আমির খান, সলমন খান। বলিউডের এই তিন খানকে একসাথে অনস্ক্রিনে দেখার প্রত্যাশা অনুরাগীদের বহুদিনের। সেই প্রতিক্ষার অবসান এবার বোধহয় ঘটতে চলেছে।

এর আগে ভাইজান, বাদশাহ ও মিস্টার পারফেকশনিস্ট একসঙ্গে শেষবার মঞ্চে দেখা গিয়েছিল আম্বানীদের পারিবারিক অনুষ্ঠানে। সেখানে শেষবার তিন সুপারস্টার খানদের মঞ্চে উঠে পারফর্ম করতে দেখা গিয়েছিল। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠে। এক মঞ্চে শাহরুখ-সলমন-আমির নাচ দেখে আপ্লুত হয়েছিল নেটিজেনরা। আর যদিন এই তিন খানের একসঙ্গে কোনও ছবি তৈরি হয়। তাহলে তো কথাই নেই।

এবার অনুরাগীদের সেই আশায় সমর্থন জাগিয়ে মুখ খুললেন অভিনেতা আমির খান। তিনি এক রিয়্যালিটি শো-এ এসে জানিয়েছেন, “এই বিষয়টি আমি নিজেও খেয়াল করেছি। এত বছর ধরে আমি, শাহরুখ, সলমন কাজ করছি। কিন্তু একটিও ছবি নেই যেখানে আমরা তিনজন মিলে কাজ করেছি।

গতবার যখন আমাদের দেখা হয়, আমরা তিনজনে এই বিষয় নিয়ে আলোচনা করেছিলাম। তখন আমরা একমত হই যে আমরা তিনজনে একসাথে ছবিতে অবশ্যই কাজ করবো। এমনকি সলমন খান সম্প্রতি আমার বাড়িতে আসে। সেদিও আমি এই বিষয়টি উল্লেখ করি। সলমনও আমার কথায় সারা দিয়েছে। শুধুমাত্র ভালো স্ক্রিপ্ট আর প্রযোজক পাওয়ার অপেক্ষা”। আগামী দিন শাহরুখ-সলমন-আমির একই সাথে বড়পর্দায় ধরা দেবে সেই আশাতে বুক বাঁধছেন দর্শকরা।

আরো পড়ুন: তীব্র পার্শ্বপ্রতিক্রিয়া কোভিড ভ্যাকসিনের! দায় স্বীকার ওষুধ কোম্পানির