Date : 2024-05-26

বুথ জেতার দিকে মনোযোগ দিন, অর্জুনকে চিঠিতে বার্তা খোদ প্রধানমন্ত্রীর

সাংবাদিক : সুচারু মিত্র : লোকসভা নির্বাচনে এর আগে বসিরহাটে বিজেপি প্রার্থী লেখা পাত্র এবং কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী অমৃতা রায়কে ফোন করে সাহস যুগিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।আর এবার ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং কে চিঠি দিয়ে নির্বাচনী লড়াইয়ের আগে তাকে সাহস জোগালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।চিঠিতে ব্যারাকপুরের প্রার্থী অর্জুন সিং এর ভ্রুয়োশী প্রশংসা করে মোদী লিখেছেন ব্যারাকপুরে আর্থসামাজিক উন্নয়নের যে প্রতিশ্রুতি অর্জুন সিং দিয়েছেন তার সত্যি প্রশংসনীয়। ব্যারাকপুরে জন সংযোগের কাজে আরও মনোযোগ দিন, প্রধানমন্ত্রী আরও লিখেছেন আমি নিশ্চিত ব্যারাকপুরের সাংসদ হিসাবে আপনি সংসদে পৌঁছোবেন। শিল্পায়নের জন্য আমার আরও অন্য পরিকল্পনা রয়েছে।

ঠিক এভাবেই বার বার চিঠিতে অর্জুন সিং কে অক্সিজেন দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।এর আগে লেখা পাত্র এবং অমৃতা রায়কে ফোন করে সাহস জুগিয়েছেন মোদী।আর এবার অর্জুনের দরবারে মোদীর চিঠি। ব্যারাকপুরে লোকসভা নির্বাচনের আগে মোদীর এই চিঠিতে বার্তা রাজনৈতিক ভাবে তাৎপর্যপূর্ণ।

ব্যারাকপুরের জন্য অন্যরকম পরিকল্পনাও রয়েছে চিঠিতে লিখেছেন মোদী।ফলে অনেকটাই আত্মবিশ্বাসী অর্জুন সিং। ২০ তারিখের ভোটে ব্যাটিংটা ঠিক কেমন করতে পারে অর্জুন তার দিকে তাকিয়ে কিন্তু বঙ্গ বিজেপিও। নির্বাচনের মুখে দল বদল করে বিজেপির প্রার্থী হওয়া বিষয়টাকে কেমন নিচ্ছে ব্যারাকপুর বাসী তার দিকেও নজর থাকছে রাজনৈতিক মহলের ও।

আরও পড়ুন : টেন্ডার ভোট কী? কেন?