Date : 2024-05-26

চলছে চতুর্থ দফার নির্বাচন, ভোট দিলেন একাধিক তারকারা

সোমবার চতুর্থ দফার ভোট গ্রহণ। রাজ্যর বিভিন্ন জায়গা থেকে ইতিমধ্যেই বিক্ষিপ্ত অশান্তির খবর সামনে আসছে। সোমবার দেশেও বিভিন্ন জায়গায় চলছে ভোট গ্রহণ পর্ব। সকাল সকালই ভোট দিলেন একাধিক তারকা।

সায়ন্তিকা ব্যানার্জি, সাংবাদিক: সোমবার চতুর্থ দফায় পশ্চিমবঙ্গের আট লোকসভা কেন্দ্র-সহ দেশের মোট ৯৬টি আসনে ভোটগ্রহণ চলছে। ভোট হচ্ছে দেশের ৯টি রাজ্য এবং একটি কেন্দ্রশাসিত অঞ্চলে। অন্ধ্রপ্রদেশ এবং‌ তেলঙ্গানার সব আসনেই ভোট সোমবার। তা ছাড়াও উত্তরপ্রদেশের ১৩টি, মহারাষ্ট্রের ১১টি, মধ্যপ্রদেশের ৮টি, ওড়িশার ৪টি, বিহার এবং ঝাড়খণ্ডের ৫টি আসনে ভোটগ্রহণ আজ।

হায়দ্রাবাদের জুবিলি হিলসের একটি বুথে ভোট দিলেন চলচ্চিত্র অভিনেতা অল্লু অর্জুন। জুবিলি হিলসেরই আরও একটি বুথে ভোট দিলেন চিরঞ্জীবি। স্ত্রীকে সঙ্গে নিয়ে সাধারণ ভোটারদের সঙ্গেই লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন জুনিয়র এনটি রামা রাও-ও।

গুন্টুরের একটি ভোটকেন্দ্রে ভোট দিলেন অন্ধ্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা টিডিপি প্রধান চন্দ্রবাবু নায়ডু। পাঁচ বছর আগে লোকসভা এবং বিধানসভা ভোটে জগনের দলের কাছে শোচনীয় ভাবে পরাস্ত হয়েছিল চন্দ্রবাবুর দল। চন্দ্রবাবুকে খোয়াতে হয়েছিল মুখ্যমন্ত্রিত্বের গদিও। এ বার জগনকে রুখতে বিজেপি এবং অভিনেতা-রাজনীতিক পবন কল্যাণের জনসেনা পার্টির সঙ্গে জোট বেঁধেছে টিডিপি।

অন্যদিকে শ্রীনগরের একটি বুথে ভোট দিলেন ন্যাশনাল কনফারেন্সের সভাপতি ফারুক আবদুল্লা এবং সহ-সভাপতি ওমর আবদুল্লা।

আরও পড়ুন : প্রথম দুই ঘন্টায় সবচেয়ে কম ভোট পড়লো আসানসোলে