Date : 2024-05-26

ভোট মিটিয়ে পরিবারের সঙ্গে সময় কাটাতে বাড়ি গেলেন ইউসুফ পাঠান

চতুর্থ দফার ভোট শেষ। ভোট মিটতেই বাড়ীর পথে বহরমপুরের তৃণমূল কংগ্রেসের প্রার্থী ইউসুফ পাঠান। ভালো ব্যবধানে বিরোধীদের মাত দেবেন বলে আশাবাদী তৃণমূলের এই প্রার্থী।

নাজিয়া রহমান, সাংবাদিক: চতুর্থ দফার ভোট শেষ। ভোট মিটতেই বাড়ীর পথে বহরমপুরের তৃণমূল কংগ্রেসের প্রার্থী ইউসুফ পাঠান। ভালো ব্যবধানে বিরোধীদের মাত দেবেন বলে আশাবাদী তৃণমূলের এই প্রার্থী।দেশ জুড়ে চলছে লোকসভা ভোটের মহাসংগ্রাম।
সাত দফা ভোটের মধ্যে শেষ হয়েছে চার দফার ভোট। ৪জুন পরিস্কার হয়ে যাবে কার পাল্লা হল ভারী। এবার পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেসের ৪২টি আসনের প্রার্থী তালিকা ঘোষণার দিন বাংলার মানুষ কিছুটা চমক পেয়েছিল তৃণমূলের বহরমপুর লোকসভার প্রার্থীর নাম শুনে। ইউসুফ পাঠান। ভারতীয় ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র তথা প্রাক্তন ক্রিকেটার। সোমবার ১৩মে চতুর্থ দফার নির্বাচনে সম্পন্ন হয়েছে বহরমপুর লোকসভা কেন্দ্রে ভোটগ্রহন পর্ব হয়। আর ভোট শেষ হতেই মঙ্গলবারই বাড়ির পথে রওনা দিলেন লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী তথা প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইউসুফ পাঠান। পরিবারের সঙ্গে দেখা করার উদ্দেশ্যে কয়েকদিনের জন্য বাড়ি যাচ্ছে।২১মে তিনি ফিরে আসবেন। বহরমপুরে ভোটের দিন ভোট কেমন হচ্ছে তা ক্ষতিয়ে দেখতে যান বুথে বুথে যান ইউসুফ পাঠান। বিশ্বকাপজয়ী ভারতীয় দলের তারকা ক্রিকেটারকে কাছে পেয়েই বুথের মধ্যেই সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েন ভোটকর্মীরা।মহিলা প্রিসাইডিং অফিসার ও অন্যান্য ভোটকর্মীরা কাছ থেকে ইউসুফকে দেখে সেলফির আবদার করে বসেন ৷ তবে শুধু বুথের ভিতরে নয়, বাইরে ভোটের লাইনে অপেক্ষায় থাকা সাধারণ মানুষও সেলফি তোলেন পাঠানের সঙ্গে ৷ ইউসুফও সকলের সঙ্গে হাত মেলান ৷ এরপর বুথের বাইরে থাকা ছোট-ছোট ছেলেমেয়েদের সঙ্গেও দেখা করেন ভারতীয় ক্রিকেটের প্রাক্তন এই তারকা ৷

ভোটপর্ব মিটিয়ে পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছেন তিনি। মঙ্গলবার কলকাতা বিমানবন্দরে পৌঁছানোর পর তাকে ঘিরে ছিল সাধারণ মানুষের সেলফি তোলার হিড়িক। যথেষ্ট ভালো ব্যবধানে নিজের জেতার ব্যাপারে আশাবাদী ইউসুফ পাঠান।

আরও পড়ুন : জমিদারি খেতাবে ক্ষিপ্ত শুভেন্দু। ব্লক করলেন তৃণমূলকে