Date : 2021-06-20

বজ্রপাতে মার্মান্তিক মৃত্যু ৮ শিশুর….

ওয়েব ডেস্ক: বিহারে বিদ্যুৎ পৃষ্ট হয়ে মৃত্যু হল ৮ শিশুর। মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটেছে বিহারের নওয়াদা এলাকার ধানপুর গ্রামে। স্থানীয় সূত্রে খবর, এদিন ৮ জন শিশু গ্রামের মাঠে খেলতে গিয়েছিল। আশেপাশে বসে ছিলেন স্থানীয় কয়েকজন লোক। হঠাৎ-ই সেখানে প্রবল বৃষ্টি শুরু হয়। বৃষ্টি থেকে রক্ষা পেতে গাছের তলায় আশ্রয় নিতে যায় ওই শিশুরা। আচমকাই সেই গাছের উপর বাজ পড়ে তড়িদাহত হয় ওই শিশুরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৮ জন শিশুর।

সবজি কেনার জন্য ৩০ টাকায় চাওয়ায় স্ত্রীকে তিন তালাক দিল স্বামী

শুক্রবার দুপুরে এই দুর্ঘটনার পরেই আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনায় বিহারের মুখ্যমন্ত্রী নিতিশ কুমার মৃতদের পরিবারের প্রতি শোক প্রকাশ করে আর্থিক সহায়তার কথাও ঘোষণা করেছেন। মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা করে আর্থিক সহায়তা দেবে বিহার সরকার এমনটাই জানানো হয়েছে।

মেঘভাঙা বৃষ্টিতে বিপর্যস্ত সিকিম, আটকে পর্যটকরা

তবে বিহারে বজ্রপাতের জেরে মৃত্যুর ঘটনা এই প্রথম নয়. এর আগেও বজ্রপাতে বিহারে মৃত্যুর ঘটনা ঘটেছে। তবে শুক্রবারের ঘটনা অত্যন্ত মর্মান্তিক বলে মনে করছে বিহার সরকার। বিরোধীদের অভিযোগ বজ্রপাতে মৃত্যু রুখতে সরকারের তরফ থেকে কোন রকম পদক্ষেপ নেওয়াই হয়নি। এই ঘটনার পর ধানপুর গ্রাম জুড়ে বজ্রপাতের আশঙ্কা তাড়া করে বেড়াচ্ছে।

#Newsrplus #crimeyard

অপরাধ জগতের বিভিন্ন রহস্যময়ী ঘটনা নিয়ে দেখুন ক্রাইম ইয়ার্ড, রবিবার রাত ১০ টায় শুধুমাত্র Rplus এ

Posted by RPLUS News on Friday, July 19, 2019