Date : 2021-04-21

তৃণমূলের জনসংযোগের নতুন বার্তা “দিদিকে বলো”….

কলকাতা: লোকসভা ভোটে ধাক্কা খাওয়ার পর জমি ফিরে পেতে কার্যত মরিয়া রাজ্যের তৃণমূল কংগ্রেস। ২১ জুলাইয়ের মঞ্চই হোক বা দলের অন্যান্য কর্মসূচী। দলীয় কর্মীদের কাছে মমতা বন্দ্যোপাধ্যায়ের একটাই বার্তা, আরও জনসংযোগ বাড়িয়ে তুলুন। সোমবার দুপুর ২টোয় নজরুল মঞ্চে এক সাংবাদিক বৈঠকে “দিদিকে বলো” কর্মসূচীর সূচনা করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: প্রাথমিক শিক্ষকদের গ্রেড পে ৩৬০০ টাকা করার প্রস্তাব রাখলেন শিক্ষামন্ত্রী

এদিন তিনি কর্মসূচীর উদ্বোধন করে জানান, তৃণমূলকে আরও আধুনিক করার কর্মসূচী নেওয়া হয়েছে। সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগ বৃদ্ধি করার এই কর্মসূচীর অধীনে প্রকাশ করা হয়েছে একটি ফোন নম্বর ও ওয়েব সাইট। ৯১৩৭০৯১৩৭০ নম্বরে ফোন করলে এবার ফোন তুলবেন মুখ্যমন্ত্রী শুনবেন মানুষের অভাব অভিযোগ। এছাড়াও থাকছে একটি ওয়েব সাইট http://www.didkebolo.com-/ , যেখানে আপনি লিখিত ভাবে অভিযোগ জানাতে পারবেন। তাছাড়াও আগামী ১০০ দিনে রাজ্যের প্রায় ১০ হাজার গ্রামে পাঠানো হবে তৃণমূলের জনপ্রতিনিধিদের।

আরও পড়ুন : ২১শে জুলাইয়ের ব্লু-প্রিন্টের দায়িত্বে প্রশান্ত কিশোর? সংগঠন নিয়ে চুপ তৃণমূল

সেখানে সাধারণ মানুষের সঙ্গে থাকতে হবে তাদের। এছাড়া কে কোন গ্রামে যাবে তা ঠিক করবে তৃণমূল শীর্ষ নেতৃত্ব। তবে বিধানসভা নির্বাচনী প্রচারের আওতায় পড়ছে না এই জনসংযোগ মূলক পদক্ষেপ। সংক্ষিপ্ত সাংবাদিক বৈঠক শেষে রিমোটে প্রকল্পের ব্যানারের আবরণ উন্মোচন করেন তৃণমূলনেত্রী। তিনি বলেন, তৃণমূল গরিবের দল, তাই কর্মীরাই নিজেদের কাঁধে দলের জনসংয়োগের দায়িত্ব তুলে নেবেন।