Date : 2019-10-24

হাইওয়েতে উড়ছে ডলার! কুড়িয়ে নিচ্ছে লোকে, দেখুন ভিডিও…

ওয়েব ডেস্ক: ব্যস্ত হাইওয়েতে হঠাৎ-ই মুড়ি-মুড়কির মতো উড়তে শুরু করল টাকা! আর তা দেখেই গাড়ি থেকে থামিয়ে টাকা কুড়তে শুরু করল মানুষ!

ভাবছেন, এ কেমন করে সম্ভব! না, আকাশ থেকে নয় এটিএম বা ব্যাঙ্কের জন্য টাকা নিয়ে যাওয়ার সময় গাড়ি থেকে উড়ে পড়ল প্রায় ৭০ লক্ষ টাকা। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের আটলান্টায়।

এটিএম অথবা ব্যঙ্কে টাকা নিয়ে যাওয়ার সময় অসাবধানতার কারণে গাড়ির দরজা আটকাতে ভুল করায় এই বিপত্তি এমনটাই মনে করছে পুলিশ। আই-২৮৫ হাইওয়ে দিয়ে যাওয়ার সময় ট্রাকের দরজা হঠাৎ-ই খুলে যায়।

আর ঠিক তখনই ট্রাকের মধ্যে সাজিয়ে রাখা থরে থরে নোট উড়ে এসে রাস্তায় পড়তে শুরু করে। আর সেই উড়ন্ত টাকা কুড়তে রীতিমতো হুড়োহুড়ি পড়ে যায়।

আরও পড়ুন:মার্কিন অভিবাসীদের গ্রীণ কার্ডে পাওয়ার ক্ষেত্রে বদল হতে চলেছে নিয়ম, কি সুবিধা পাবেন ভারতীয়রা?

বেশ কিছুক্ষণ পর খেয়াল হয় ট্রাক চালকের, ততক্ষণে গোটা হাইওয়েতে লক্ষ্মী লাভ করে চম্পট দিয়েছে অনেকেই।

গাড়ির চালকদের মধ্যেই কেউ কেউ খবর দেয় পুলিশে। টাকা কুড়িয়ে পুলিশের হাতেও তুলে দিয়েছেন অনেকে। ঘটনাস্থলে পৌঁছে তড়িঘড়ি এলাকা ঘিরে ফেলে পুলিশ।

#Newsrplus_Biswas_Abiswas

বিশ্বাস অবিশ্বাস – বুদ্ধি দিয়ে যার ব্যাখ্যা মেলে নাদেখুন আজ (10/07/19) রাত ১০ টায় শুধুমাত্র #Rplusnews এ#Newsrplus, #Biswas_Abiswas,

Posted by RPLUS News on Wednesday, July 10, 2019

এবং টাকা তুলে জমা করতে শুরু করে। পুলিশের এক আধিকারিকের বক্তব্য, পুলিশের তরফে জানানো হয়েছে ঘটনাটি ঘটেছে ট্রাক মালিকের গাফিলতির কারণে।

আরও পড়ুন: বয়ফ্রেন্ডের ক্রেডিট কার্ড থেকে দিলেন ৪ লক্ষ টাকা টিপস, গ্রেফতার মহিলা…

যে বা যারা এইভাবে অন্যের টাকা রাস্তা থেকে তুলে চম্পট দিয়েছেন, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। পুলিশের তরফে অনুমান প্রায় ১ লক্ষের বেশি মার্কিন ডলার রাস্তায় এই ভাবে ছড়িয়ে পড়েছে, ভারতীয় মুদ্রায় যা প্রায় ৭০ লক্ষ টাকার সমান।