Date : 2021-05-09

সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে গেলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়….

কলকাতা: রোজভ্যালিকাণ্ডে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের পর এবার ইডির দফতরে হাজিরা দিতে গেলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। নির্ধারিত সময় শুক্রবার বেলা ১১টা নাগাদ সিজিও কমপ্লেক্সে পৌঁছে যান প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এদিন সংবাদমাধ্যমের সামনে অবশ্য কিছুই বলেননি অভিনেতা। সূত্রের খবর, সম্প্রতি গৌতম কুণ্ডুকে জেরা করার সময় বেশ কিছু নতুন তথ্য উঠে আসে ইডি কর্তাদের হাতে।

তার জেরেই অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করে ইডি, একই সঙ্গে তলব করা হয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কেও। জানা গেছে, ঋতুপর্ণা সেনগুপ্তকে জেরা করে আরও বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রীর নাম উঠে আসতে পারে।

আরও পড়ুন: শেষ পর্যন্ত খুন করলেন যিশু সেনগুপ্ত?

পুজোর আগেই তাদেরকে সিজিও কমপ্লেক্সে তলব করতে পারে ইডি। ২০২০ সালের মধ্যে ইডি রোজভ্যালি সংক্রান্ত মামলায় জিজ্ঞাসাবাদ শেষ করতে চায়, তাই রাতারাতি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কেও সিজিও কমপ্লেক্সে তলব করা হয়।

উল্লেখ্য, রোজভ্যালির একাধিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যাকে। কেন তিনি রোজভ্যালির অনুষ্ঠানে উপস্থিত থাকতেন এবং তাঁর সঙ্গে টাকা পয়সার কোন লেনদেন হয়েছে কিনা তাই নিয়ে জেরা করা হতে পারে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

আরও পড়ুন : রোজভ্যালি কাণ্ডে এবার ইডির তলব প্রসেনজিত চট্টোপাধ্যায়কে

এর আগে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের বিরুদ্ধে বিদেশ ভ্রমণের জন্য ৭ কোটি টাকা লেনদেনের অভিযোগ রয়েছে। টানা ৭ ঘন্টা সিজিও কমপ্লেক্সে জেরা করা হয় তাঁকে। শুক্রবার প্রসেনজিৎ চট্টোপাধ্যাকেও ম্যারাথন জেরা করা হতে পারে বলেই সূত্রের খবর।

#Newsrplus #biswasobiswas

কে ওই ? শয়তানি না দানবী মূর্তি ? কি তার আসল পরিচয় ? মানব সমাজে মূর্তি হয়ে থাকা বাকি মূর্তিগুলিই বা কাদের ? কেনই বা তাদের এই পরিণতি? দেখুন বিশ্বাস অবিশ্বাস আজ রাত ১০ টায় শুধুমাত্র Rplus এ

Posted by RPLUS News on Thursday, July 18, 2019