Date : 2021-05-17

২ শিশুর প্রাণ বাঁচাতে বুক সমান জলে ঝাঁপ পুলিশ কনস্টেবলের, দেখুন ভিডিও…

ওয়েব ডেস্ক: জলের তোড়ে ভেসে যাচ্ছে সব। সেই পরিস্থিতিতে নিজের জীবনের তোয়াক্কা না করেই জল থেকে দুই দুর্গত শিশুকে উদ্ধার করলেন গুজরাতের কনস্টেবল পৃথ্বীরাজ জাডেজা। বুক সমান জলে দুই কাঁধে দুই শিশুকে তুলে নিয়ে প্রায় দেড় কিলোমিটার পথ হেঁটে গেলেন তিনি। রবিবার গুজরাতের এই পুলিশ কনস্টেবলের অদম্য সাহস ও কর্তব্যনিষ্ঠার ভিডিও ভাইরাল হয়। পৃথ্বিরাজের প্রসংশায় পঞ্চমুখ নেটিজেনরা। তবে এই কাজকে তিনি কখনওই বিশেষ কৃতিত্ব বলে মানতে রাজী নন। তিনি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, খুব খারাপ পরিস্থিতির মধ্যে ছিল ও দুই শিশু।

আরও পড়ুন : আপতকালীন ব্রেক কষে হাতির প্রাণ বাঁচাল ট্রেন চালক

তাই কোন কিছুর তোয়াক্কা না করেই তিনি ওই দুই শিশুকে উদ্ধার করতে ঝাঁপিয়ে পড়েন। উল্লেখ্য, তিনি গুজরাত পুলিশের বিশেষ উদ্ধারকারী দলের সদস্য হিসাবে কাজ করছেন। তিনি জানান, কোমর সমান জলে ওই শিশু দুটিকে কাঁধে নেওয়া ছাড়া আর কোন উপায় ছিল না। তিনি ওই দুটি শিশুকে যে কোন উদ্দেশ্যে বাঁচাতে চেয়েছিলেন।

ক্লিক করুন : R Plus News Live TV

R Plus News Live TV

আরও পড়ুন : পুলিশ কনস্টেবলের সঙ্গে গ্যাংস্টারের ভালবাসা, গড়াল বিয়ে পর্যন্ত

বন্যায় এই পর্যন্ত গুজরাতে প্রায় ১২ জনের মৃত্যু হয়েছে। কোন কোন জায়গায় পরিস্থিতি এমনই খারাপ যে উদ্ধারকার্যে নামানো হয়েছে বায়ু সেনার কপ্টার। প্রায় ৬ হাজার মানুষকে নিয়ে আসা হয়েছে নিরাপদ স্থানে। জাতীয় বিপর্যয় মোকাবিলা দফতরের তরফ থেকে ইতিমধ্যে যুদ্ধকালীন তৎপরতায় চলছে উদ্ধারকার্য।