Date : 2019-09-19

মোদীকে আক্রমণ করা মাত্র কারেন্ট খেলেন পাক রেলমন্ত্রী, দেখুন ভিডিও….

ওয়েব ডেস্ক: কাশ্মীরে ৩৭০ ধারা বাতিলের পর থেকেই ভারত-পাকিস্তান সম্পর্ক তলানিতে ঠেকেছে। বানিজ্যিক ও যোগাযোগ সহ একাধিক সম্পর্ক ছিন্ন হয়েছে দুই দেশের মধ্যে। শুক্রবার একটি জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কড়া ভাষায় আক্রমণ করতে গিয়ে এমন একটি ঘটনা ঘটল পাক রেলমন্ত্রী শেখ রসিদের সঙ্গে যা দেখে নেট দুনিয়ায় হাসাহাসি পড়ে গেছে। নরেন্দ্র মোদীর নাম করে সবে মাত্র সমালোচনাত্ম মন্তব্য করতে যাবেন এমন সময় মাইক্রোফোনের বিদ্যুৎ এসে হাতে লাগল পাক রেলমন্ত্রী শেখ রসিদের, আর সেই দৃশ্য নিয়েই নেট দুনিয়ায় হাসির রোল উঠেছে।

আরও পড়ুন : ১৮ বোতল বিয়ার খেয়ে গরুর সঙ্গে শূকরের মারামারি!

উল্লেখ্য কিছুদিন আগেই ভারতকে হুমকির সুরে রেলমন্ত্রী শেখ রসিদ বলেছেন, অক্টোবর- নভেম্বরেই ভারতের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে পারে পাকিস্তান। এই মন্তব্য নিয়ে অবশ্য ভারতের তরফ থেকে কোন প্রতিক্রিয়া দেওয়া হয়নি বরং হাসির পাত্র হয়েছেন পাক রেলমন্ত্রী শেখ রসিদ। এদিনের ঘটনায় ফের একবার হাস্যকর পরিস্থিতি সৃষ্টি করল বলে মনে করছে নেটিজেনরা।

আরও পড়ুন : মনুষ্যজন্মে না হোক, সর্পজন্মে প্রেমিকাকে বিয়ে করল যুবক

বৃহস্পতিবার পাকিস্তান জুড়ে পালিত হয় “কাশ্মীর আওয়ার”। সেই সভামঞ্চে বক্তব্য রাখার সময় হঠাৎ-ই কারেন্ট লাগে পাক রেলমন্ত্রীর। এদিকে পাকিস্তান মিডিয়ার তরফে এদিন একটি প্রতিবেদনে জানানো হয় পাক প্রধানমন্ত্রী ইমরান খানের দফতরে বিদ্যুৎ বিল না মেটানোর কারণে ইসলামাবাদ বিদ্যুৎ সরবরাহ কোম্পানির তরফ থেকে নোটিশ পাঠানো হয়েছে। সূত্রের খবর, প্রায় ৪১ লক্ষ টাকা বিদ্যুৎ বিল বাকি রয়েছে পাক প্রধানমন্ত্রীর দফতরের। আগামী মাসের মধ্যেই সেই বিদ্যুৎ বিল মিটিয়ে দেওয়ার জন্য নোটিশে জানানো হয়।